পাথরঘাটায় করোনা মহমারিতে সালিশ স্থগিত প্রতিপক্ষের হামলায় ১১ জন আহত, আটক ৫

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৭ পিএম, ৭ জুন ২০২০

---
বরগুনার পাথরঘাটায় জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ ১১জন আহত হয়েছে। এদের মধ্যে ৬ জনকে পাথরঘাটা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার সকাল ৭টার দিকে পাথরঘাটা সদর ইউনিয়নের পদ্মা স্লুইজঘাট বাজারে এ ঘটনা ঘটে। হামলাকারিদের মধ্যে ৫ জনকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শাহবুদ্দিন।

হামলার শিকার জলিল মিয়া জানান, দীর্ঘ দিন ধরে তাদের জমি নিয়ে প্রতিবেশী সোহরাবের সাথে বিরোধ চলছে। এ নিয়ে কোর্টে দুই পক্ষের মামলাও ছিল । মামলায় সোহরাবের বিপক্ষে রায় হয়। আদালতের মামলায় হেরে অপিল না করে স্থানীয় ভাবে মিমাংসার জন্য বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমানের কাছে আবেদন করেন সোহরাব।

সাংসদ দীর্ঘ দিনের বিরোধ মিটানোর জন্য আবেদনটি সুপারিশ করে সংশ্লিষ্ঠ্য ইউপি চেয়ারম্যানের কাছে পাঠিয়ে দেয়। সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান করোনা ভাইরাস মহামারির কারনে সালিশ না করায় সকালে সোহরাব ভাড়াটিয়া লোকজন নিয়ে জলিলের জমি দখল করে। এসময় জলিল, জয়নাল ও তার ভাইয়েরা বাঁধা দিলে তাদের রামদা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে সোহরাব বাহিনী ওরফে পিলার সোহরাব। পরে খবর পেয়ে পাথরঘাটা থানা পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রসহ ৫জনকে আটক করেছে পুলিশ।

পাথরঘাটা থানার ওসি মোঃ শাহবুদ্দিন জানান, ঘটনা স্থল থেকে ৫জনকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলেই কোর্টে সোপার্দ করা হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)