বামনায় শিক্ষকের প্রতিশোধের শিকার ছাগল

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ১ ডিসেম্বর ২০২০

ছবিঃ পাথরঘাটা নিউজবামনা প্রতিনিধিঃ
ছাগলে ধান ক্ষেত নষ্ট করেছে আর এর প্রতিশোধ নিতে ছাগলের শরীরে ধারালো ছুরি বসিয়ে দিয়েছেন এক শিক্ষক। প্রচন্ড আঘাতে ছুরিটি ছাগলটির পাজর ভেদ করে পেটের ভিতর ঢুকে যায়।

এমন নির্দয় ঘটনাটি ঘটিয়েছেন সরকারি বামনা সারওয়ারজান পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. জাহাঙ্গীর আলম।

ছাগলটির মালিক উপজেলার পশ্চিম সফিপুর গ্রামের বাবুল হাওলাদারের ছেলে মো. সৈকত হাওলাদার।

ঘটনাটি ঘতে গত রবিবার দুপুরে।

গুরুতর আহত ওই ছাগলটিকে বামনা উপজেলা প্রাণি সম্পদ অফিসে নিয়ে এসে প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত ছাগলটি বর্তমানে গুরুতর অসুস্থ্য অবস্থায় রয়েছে।

ঘটনাটি তাৎক্ষনিক বামনা থানায় জানালেও দুইদিন পর আজ মঙ্গলবার(১ডিসেম্বর) বিকালে বামনা থানার এসআই মো. কামাল হোসেন ঘটনাস্থলে গিয়ে বিষয়টি তদন্ত করবেন বলে জানান।

ছাগলটির মালিক মো. সৈকত হাওলাদার জানান, পূর্ব শত্রুতার জেড়ে আমার ছাগলটি মেরে ফেলার জন্য তিনি ছুরিটি মেরেছেন। এর পূর্বেও তারা আমাকে ও আমার পরিবারকে বিভিন্ন ধরনের হুমকি ধামকি দিয়ে আসছেন।

অভিযুক্ত শিক্ষক মো. জাগাঙ্গীর আলম তার অভিযোগ স্বীকার করে বলেন, আমার জমিতে রোপনকৃত ধানের চারা এই ছাগল গুলোতে খেয়ে নষ্ট করে ফেলেছে। ঘটনার ঘটার সময় আমি সেই ধান ক্ষেতে বেড়া দিতে ছিলাম। এমন সময় ছাগলগুলো এসে পুনরায় ধানের চারা খাওয়া শুরু করলে আমার হাতে থাকা ছুরিটি নিক্ষেপ করি। আর সেটি ছাগলটির পেটে ঢুকে যায়। আমি ভাবতে পারিনি এভাবে ছুরিটি ছাগলের পেটে ঢুকে যাবে। একজন শিক্ষক হয়ে আমার পক্ষে এধরনের কাজ করা একদম সঠিক হয়নি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)