পাথরঘাটা বাজারে ঈদের বাজার করে বাড়িতে ফেরা হলোনা আঁখির!

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৬:৫৮ পিএম, ৬ মে ২০২১

পাথরঘাটা বাজারে ঈদের বাজার করে বাড়িতে ফেরা হলোনা আঁখির!

বাবা-মায়ের সাথে ঈদের বাজার করে বাড়ি ফেরা হলো না ৫ বছরের শিশু আখি আক্তারের। বৃহস্পতিবার বেলা সাড়ে বারোটার দিকে ঈদের বাজার লিপস্টিক, নেলপলিশ,ওড়না,চুড়ি, চুলের ব্যান্ড ও মেহেদি কিনে বাবা মায়ের সাথে বাড়িতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার স্বীকার হয় আঁখি। সেখান থেকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে তিনটার দিকে আঁখি মৃত্যু হয়। তখনও দুর্ঘটনার স্থলেই পড়ে থাকে শিশু আখির কেনা লিপস্টিক, নেলপলিশ,ওড়না,চুড়ি, চুলের ব্যান্ড ও মেহেদি।

আঁখি উপজেলার সদর ইউনিয়নের নিজলাঠিমারা গ্রামের আল আমিনের মেয়ে।

ঘটনাস্থলে থাকা প্রত্যক্ষদর্শী সাংবাদিক জসিম জানান, শিশু কন্যা আখি আক্তার কে নিয়ে পাথরঘাটা বাজারে ঈদের মার্কেট করতে আসে তার বাবা-মা। আখির জন্য ঈদের বাজারও করেন ওই দম্পতি। পরে স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। রাগ করে শিশুকন্যাকে নিয়ে মা হেঁটে বাড়িতে যাওয়ার পথে রাস্তার অপর পাশ থেকে বাবার ডাকে মেয়ে সাড়া দিয়ে রাস্তার বিপরীতে পাশে যাওয়ার মুহূর্তে বিভাটেকে নিচে চাপা পড়ে আঁখি। আঁখির বুকের উপর থেকে বিভাটেকের চাকা উঠে যায়। তাৎক্ষণিক পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে তিনটার দিকে আঁখির মৃত্যু হয়।

দায়িত্বে থাকা পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জানান আঁখির বুকে প্রচন্ড আঘাত পেয়েছে। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি। তবে আমরা ছোট্ট শিশু আঁখি কে বাঁচাতে পারিনি।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শাহাব উদ্দিন জানান হৃদয়বিদারক ঘটনাটি শুনেছি। তবে শিশুটির পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)