পাথরঘাটায় একসঙ্গে জন্ম নেয়া তিন শিশু উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেলে

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০০ পিএম, ৮ জুন ২০২১

পাথরঘাটায় একসঙ্গে জন্ম নেয়া তিন শিশু উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেলে

পাথরঘাটায় একসঙ্গে জন্ম নেয়া তিন পুত্র সন্তান রহমাত উল্লাহ, বরকত উল্লাহ ও নেয়ামত উল্লাহকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ সন্ধ্যায় পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা ও শিশু বিষয়ক অভিজ্ঞ ডাঃ আয়শা সিদ্দিকার পরামর্শে তাদের কে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন ক্লিনিক এর ব্যবস্থাপক মো.মিলন।

এর আগে সকাল সাড়ে আটটার দিকে পাথরঘাটার বেসরকারি শাপলা ক্লিনিকে অস্ত্রোপচারের মাধ্যমে তিন পুত্র সন্তান ভূমিষ্ঠ হয় রাহিমা বেগমের।

রাহিমা বেগম পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের পদ্মা গ্রামের মিরাজ হোসেনের স্ত্রী। মিরাজ হোসেন একজন মৎস্য শ্রমিক।। এর আগেও দুটি মেয়ে সন্তান রয়েছে মিরাজ রাহিমা দম্পত্তির।

পূর্ণ গর্ভধারণের আগে বাচ্চা জন্ম হওয়াতে তিন জনের জীবন ঝুঁকিতে রয়েছে বলে জানিয়েছেন পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক কর্মকর্তা ডাঃ বশির আহমেদ।

এদিকে অসুস্থ রহমাত উল্লাহ, বরকত উল্লাহ ও নেয়ামত উল্লাহর জন্য দোয়া চেয়েছেন মা রহিমা বেগম। সন্তানের চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন যা তাদের পক্ষে জোগাড় করা সম্ভব নয় বলে জানিয়ে সকলের সহযোগিতাও কামনা করেছেন তিনি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)