পাথরঘাটায় ভিডিও কনফারেন্সে উদ্ভোদন হয় মধুমতি ফ্রাস্ট লিঃ

suja
suja,
প্রকাশিত: ০৯:০৯ এএম, ৭ আগস্ট ২০২১ | আপডেট: ০৯:২৬ এএম, ৭ আগস্ট ২০২১

---বরগুনার পাথরঘাটার প্রয়াত সংসদ সদস্য মরহুম আলহাজ্ব গোলাম সবুর টুলু সাহেবের সহধর্মিণী বর্তমান মহিলা আসনের সাংসদ সদস্য সুলতানা নাদিরা এবং তার সুযোগ্য তিন কন্যা ও পরিবারের সদস্যরা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৬ আগস্ট, পাথরঘাটার চরদুয়ানীতে এই মধুমতি ফ্রস্ট লিঃ উদ্বোধন  করেন। দোয়া মোনাজাত ও বিল কাগজ হস্তান্তরের মধ্য দিয়ে উদ্ভোদন কার্যক্রম শুরু হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাথরঘাটা উপজেলা আওয়ামিলীগের সভাপতি আলমগীর হোসেন দাদু, উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ জাবির হোসেন এবং চরদুয়ানী ও কাঠালতলির দুই ইউপি চেয়ারম্যান।

স্থানীয় ইউপি চেয়ারম্যান তার বক্তব্যে সকল আড়োৎদার ও জেলে ভাইদের মধুমতি ফ্রস্ট লিঃ থেকে বরফ ক্রয় করার জন্য আহবান জানিয়েছেন এবং বলেছেন ন্যয্যোমূল্যে বিক্রি হবে বরফ।

উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ জাবির হোসেন জানান, করোনা মহামারীর কারনে সীমিত ভবে এই দোয়া অনুষ্ঠান হবে। আর এই প্রতিষ্ঠানটি আওয়ামীলীগ পরিবারের প্রতিষ্ঠান, মরহুম আলহাজ্ব গোলাম সবুর টুলু সাহেবের স্বপ্ন পূরণ তাই আমি চাই আপনার সবাই এই প্রতিষ্ঠানের সাথে থাকুন এবং এই মধুমতি ফ্রস্ট লিমিটেড এর পরিবারের জন্য দোয়া করবেন।

আলমগীর হোসেন দাদু জানান, যে এটা আওয়ামিলীগ পরিবারের প্রতিষ্ঠান এখানে আড়োৎদার ও জেলেদের ন্যয্যো অধিকার দেয়া হবে। আপনাদের সুযোগ সুবিধার জন্যই এই উন্নত আইস ফ্যাক্টরি করা হয়েছে।

মধুমতি ফ্রস্ট লিঃ এর এমডি, বরগুনা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফারজানা সবুর রুমকি ভিডিও কনফারেন্সে এর মাধ্যমে ধন্যবাদ জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে, যিনি নারীকে অগ্রাধিকার দিয়েছেন আর তার ধারাবাহিকতায় আজ আমার মা একজন এমপি। আমার মা ও আমার  তিন বোনের চেষ্টায় বাংলাদেশের প্রথম বেসরকারি সিরামিক্স প্রতিষ্ঠান আজ আমাদের।

তিনি আরো জানান, যে এটা আমার বাবার রেখে যাওয়া স্বপ্ন পূরণের একটি ধাপ অতিক্রম। আমার বাবা সবসময় তার পাথরঘাটার মানুষকে নিয়ে ভাবতো, কি ভাবে পাথরঘাটাকে উন্নয়নের দিকে অগ্রসর করা যায়, পাথরঘাটার মানুষকে সুযোগ সুবিধা করে দেয়া যায় যাতে তারা সাচ্ছন্দ্যময় জীবন যাপন করতে পারে।

তাই বলতে চাই এটা শুধু ব্যবসা করার জন্য করা হয়নি এটা আপনাদের সুবিধার জন্য তৈরি করা হয়েছে। এটি শুধু আমাদের প্রতিষ্ঠান নয় এটা আপনাদের ও প্রতিষ্ঠান।
আপনার আমার বাবার জন্য দোয়া করবেন।

মধুমতি ফ্রস্ট লিঃ এর চেয়ারম্যান, বর্তমান মহিলা আসনের সাংসদ সদস্য জানাব সুলতানা নাদিরা
ভিডিও কনফারেন্সের মাধ্যমে জানান, যে আমি সর্বদা আমার পাথরঘাটার মানুষের পাশে আছি। আমার যতটা সামর্থ্যে সম্ভব আপনাদের সুযোগ সুবিধা দেখবো।  আপনারা আমার পরিবারের জন্য দোয়া করবেন। স্বাস্থ্য বিধি মেনে চলবেন, ভালো থাকবেন সুস্থ থাকবেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)