পাথরঘাটায় সাবেক স্কুল শিক্ষককে হত্যার হুমকি

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৯:১৭ পিএম, ২ জানুয়ারী ২০২২

ছবিঃ পাথরঘাটা নিউজবরগুনার পাথরঘাটায় জমি নিয়ে বিরোধের জের ধরে সাবেক স্কুল শিক্ষক বেলাতে হোসেন ও তার ভাই জাহাঙ্গীর হোসেনকে রাথের আধারে হত্যা হুমকি দিয়েছে একই এলাকার ইউসুব, জামাল ও ইমনসহ ৬ থেকে ৮জন। এঘটনায় পাথরঘাটা থানায় অভিযোগের প্রস্তুতি চলছেবলে জানা গেছে। আজ রোরববার সন্ধা ৬টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের গহরপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এর আগে গতকাল শনিবার দিবাগত রাত ৯টার দিকে বাড়ির মধ্যে দেশীয় অস্ত্র রামদা, দা ও লাঠি নিয়ে হামলা করে।

অভিযুক্ত ইউসুব একই এলাকার শাহজাহান মৃধার ছেলে, জামাল হোসেন ফরাজী আব্দুল হামেদ ফরাজীর ও ইমন জামাল হোসেন ফরাজীর ছেলে।

স্কুল শিক্ষক বেলাতে হোসেন ও ভাই জাহাঙ্গীর হোসেন বলেন, শনিবার রাতে ইউসুব, জামাল হোসেন ও ইমনসহ প্রায় ৮জন লোক রাতের আধারে বাড়ির মধ্যে দেশীয় অস্ত্র রামদা, দা ও লাঠি নিয়ে আমাদের উপর হামলা করে। আমরা আতœরক্ষার জন্য ঘরের মধে ডুকে পরি। তারা বাহির থেকে আমাদের ঘরের বাহিরে আসতে বলেন এবং মাস্টারকে হত্যা করে লাশ গুম করে ফেলবেন বলে হুমকি দেন। তারা আরো জানান, আজ সন্ধার পরে আবারো তারা বাড়িতে ডুকে একই রকমের হুমকি দিয়েছে। বর্তমানে তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জানান।

অভিযুক্ত ইউসুব তার সকল অভিযোগ আস্বীকার করে মুঠোফোনে জানান, শনিবার সন্ধার দিকে জমি নিয়ে তাদের সাথে আমাদের কিছুটা ঝামেলা হয়েছে। তবে রাতে তাদের উপর কে বা কারা হামলা করেছে তা আমরা জানিনা। প্রতিপক্ষ আমাদের হয়রানী করার জন্য অভিযোগ করেছেন, এটা সম্পূর্ন মিথ্যা।

এ বিষয়ে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, এরকম মৌখিক একটি অভিযোগ পেয়েছি। লিখিত আভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)