পাথরঘাটায় ঘর চুরির অভিযোগ, হত্যার হুমকি

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৮

পাথরঘাটায় ঘর চুরির অভিযোগ, হত্যার হুমকি
বরগুনার পাথরঘাটায় একটি ঘরে সিধঁ কেটে চুরির অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় পাথরঘাটা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। শুক্রবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাতের কোন এক সময় এ ঘটনা ঘটে।

জানা গেছে, কাঠালতলী ইউনিয়নের কালিবাড়ি গ্রামে মো. রফিকুল ইসলামের ছেলে মো. সহিদুল ইসলামের বাড়িতে প্রতি দিনের মত রাতে ঘরের লোকজন ঘুমিয়ে পরেন। রাতের কোন এক সময় একদল দুর্ধষ চোর সিঁধ কেটে ঘরে ঢুকে নগদ টাকা টাকা নিয়ে যায় সংগবদ্ধ চোরের দল।

সহিদুল ইসলাম জানান, অনেক আগে থেকেই আমার বড় বোনের ছেলে জলিল, ছালাম ও স্থানীয় মিল্টনসহ বেশ কয়েক জনে মিলে অনেক দিন আগে থেকেই আমাকে হত্যার হুমকি দিয়ে আসছে এবং এও বলছে আমার মেয়েকে তুলে নিয়ে যাবে। এর কিছু দিন পর গত রাতের কোন এক সময় আমার ঘরে সিধঁ কেটে চোর ঢুকে করে নগদ দশ হাজার টাকা নিয়ে যায় চোরের দল। তিনি আরও বলেন, তার ভাগ্নেরাই প্রায় সময়ই তাকে মারধরের হুমকি দিয়ে আসছে। তারাই এই চুরির ঘটনা ঘটিয়েছে বলে জানান তিনি।

পাথরঘাটা থানা উপ-পরিদর্শক (এসআই) মো. সৈয়দ মোজাম্মেল হক জানান, ঘরে যে রকম সিধঁ কাটা হয়েছে তাতে মনে হয় তারা নিজেরাই এ কজ করছে। তবে চুরি হওয়ার মত কোন ঘটনা ঘটেনি। তবে সহিদুল ইসলামের ভাগ্নে তার মেয়ে নেয়ার জন্য দুই ভাইয়ের মধ্যে এঘটনা ঘটাতে পারে বলে ধারনা করা হচ্ছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)