পাথরঘাটায় প্রশিক্ষণ প্রাপ্ত ইমাম সম্মেলন ও কর্মশালা

asraful islam
asraful islam,
প্রকাশিত: ০৫:২৭ পিএম, ২৬ জানুয়ারী ২০২২

পাথরঘাটায় প্রশিক্ষণ প্রাপ্ত ইমাম সম্মেলন ও কর্মশালাবরগুনা পাথরঘাটার বিভিন্ন মসজিদের ইমাম, খতিব ও আলেম ওলামাদের নিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ এবং সামাজিক সমস্যা নিরসন শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬ জানুয়ারি) বেলা সাড়ে এগারোটায় পাথরঘাটা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ সম্মেলন ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। এর আগে সকাল দশটায় ইসলামী ফাউন্ডেশন বরগুনা জেলার প্রশিক্ষণ প্রাপ্ত ইমাম সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

জেলা ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক মাকসুদুর রহমানের সভাপতিত্ব করেন, এতে প্রধান অতিথি ছিলেন পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ অরবিন্দ দাস, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা তানজিলুল হাসান।

পাথরঘাটা ইসলামী ফাউন্ডেশনের সুপারভাইজার মোহাম্মদ কবির হোসেন জানান, ইসলামী ফাউন্ডেশন বরগুনা জেলার ২০২১-২০২২ অর্থ বছরে উপজেলা পর্যায়ে প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সম্মেলনে মসজিদের ইমামতি দায়িত্ব পালনের পাশাপাশি বহুমুখী আত্মকর্মসংস্থানের মাধ্যমে প্রতিষ্ঠিত হওয়ার জন্য গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)