পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় সাবেক বিডিয়ার সদস্যের মৃত্যু, সড়ক অবরোধ করে মানববন্ধন

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪১ পিএম, ২৩ ফেব্রুয়ারী ২০২২

পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় সাবেক বিডিয়ার সদস্যের মৃত্যু, সড়ক অবরোধ করে মানববন্ধনবরগুনার পাথরঘাটায় ব্যাটারিচালিত বিভাটেক গাড়ির ধাক্কায় সাবেক বিডিআর সদস্যের মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে দশটায় পাথরঘাটা পৌর শহরের নয় নম্বর ওয়ার্ডের পাথরঘাটা বরিশাল আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে। পাথরঘাটা থেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল নেয়ার পথে দুপুর তিনটায় তার মৃত্যু হয়। মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে পাথরঘাটা বরিশাল আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে অবৈধ বেটারি অটোরিকশা ও বিভাটেক নিয়ন্ত্রণে আনার দাবিতে মানববন্ধন করে।

নিহত আবদুল মালেক (বিডিআর) পাথরঘাটা সদর ইউনিয়নের গহরপুর গ্রামের আবদুল মজিদ মোল্লার মেজো ছেলে।

আবদুল মালেক (বিডিআর) এর মৃত্যুর খবরকে ৩১৫ সংরক্ষিত মহিলা আসনের সাংসদ সুলতানা নাদিরা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফারজানা সবুর রুমকি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির তার বাসায় এসে শোক প্রকাশ ও সমবেদনা জানিয়েছেন।

স্থানীয় মুছা জানান আবদুল মালেক বিডিআর অবসর গ্রহণের পর বাসার সামনেই পেট্রোল মবিলের দোকান পরিচালনা করে আসছিলেন। তার দোকানের সামনে থেকে রাস্তা পার হওয়ার সময় পিছন থেকে বেপরোয়া গতিতে এসে একটি বিভাটেক ধাক্কা দেয়। সাথে সাথে স্থানীয়দের সহায়তায় পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বরিশাল নেয়ার পথে বামনা এলাকায় তার মৃত্যু হয়।

এদিকে আবদুল মালেক (বিডিআর) এর মৃত্যুর সংবাদ এলাকায় পৌঁছলে ঘটনা স্থলে মানববন্ধন করে স্থানীয়রা। মানববন্ধনে অটোরিকশা ও বিভাটেক নিয়ন্ত্রণে এনে প্রাপ্ত বয়স্কদের দারা নিয়ন্ত্রণ করতে আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানান।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার জানান, ঘটনাটি জানতে পেরেছি। তবে এ বিষয়ে কোনো লিখিত অভিযোগ পায়নি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)