পাথরঘাটায় যুব রেডক্রিসেন্ট এর উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত

asraful islam
asraful islam,
প্রকাশিত: ০৪:০০ পিএম, ১ মে ২০২২

পাথরঘাটায় যুব রেডক্রিসেন্ট এর উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিতবরগুনার পাথরঘাটায় যুব রেডক্রিসেন্ট এর উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে পাথরঘাটা উপজেলা পরিশোধের হলরুমে যুব রেডক্রিসেন্টের শতাধিক স্বেচ্ছাসেবকদের নিয়ে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এসময় পাথরঘাটা উপজেলা যুব রেডক্রিসেন্টের দলো নেতা আল আমিন ফোরকান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা পারভীন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন সোহাগ , উপজেলা যুবলীগের সহ-সভাপতি রেজাউল করিম মিরাজ,পাথরঘাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমল তালুকদার, বরগুনা জেলা যুব রেড ক্রিসেন্ট এর যুব প্রধান মেহেদী হাসান মুসা, উপ যুব প্রধান সোহেল মাহমুদ সহ জেলার নেতৃবৃন্দ, বেতাগী উপজেলার দলনেতা ওলী আহমেদ, মঠবাড়িয়া উপজেলার দলনেতা বিশ্বজিৎ সহ অন্যান্য অতিথিবৃন্দ এবং পাথরঘাটা উপজেলা যুব রেড ক্রিসেন্ট এর সদস্য বৃন্দ।

উপজেলা যুব রেডক্রিসেন্ট এর দলনেতা আল-আমীন ফোরকান বলেন, বাংলাদেশ যুব রেড ক্রিসেন্ট একটি সামাজিক সংগঠন। আমরা সব সময় সাধারণ মানুষের পাশে আছি এবং পাশে থাকবো।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা তার বক্তব্যে বলেন, আমি এখানে দায়িত্ব পাবার পর থেকে দেখেছি যুব রেড ক্রিসেন্ট অনেক কাজ করেছে। কিছুদিন আগে ও মানসিক ভারসাম্যহীন এক নারীকে তারা বরিশাল নিয়ে চিকিৎসা দিয়েছে। এই সংগঠনের আমি সার্বিক মঙ্গল কামনা করি এবং উপজেলা পরিষদ থেকে যতরকম সহযোগিতা দরকার আমরা তাদের করবো।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)