পাথরঘাটায় অসুস্থতার কথা বলে মাদ্রাসা থেকে বের হয়ে চার দিনেও সন্ধান মেলেনি মিজানের

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৭ পিএম, ১৭ মে ২০২২

পাথরঘাটায় অসুস্থতার কথা বলে মাদ্রাসা থেকে বের হয়ে চার দিনেও সন্ধান মেলেনি মিজানেরবরগুনার পাথরঘাটায় হাফেজিয়া মাদ্রাসা থেকে অসুস্থতার কথা বলে বাড়ির উদ্দেশ্যে বের হলে চারদিনেও কোন খোঁজ মেলেনি মিজানুর রহমানের (১৬)। মিজানুর রহমান পাথরঘাটা পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের মুরগি ব্যাবসায়ী নাসির উদ্দিনের ছেলে ও পাথরঘাটা থানা কেরাতুল কোরআন ক্যাডেট হাফেজী মাদ্রাসার হেফজ বিভাগের আবাসিক ছাত্র।

মাদ্রাসা সূত্রে জানা যায়, গত ১৪ মে সকাল দশটার দিকে শারীরিক অসুস্থতার কথা বলে শিক্ষকের অনুমতি নিয়ে তার বাড়িতে যায়। এর দুদিন পর মাদ্রাসা থেকে মিজানের শারীরিক অবস্থার খোঁজ নিতে সোমবার তার বাবার কাছে ফোন দিলে তার বাবা জানান মিজান বাড়িতে আসেনি।

মিজানের বাবা নাসির উদ্দিন জানান, মাদ্রাসার থেকে সোমবার সন্ধ্যায় মিজানের শারীরিক অবস্থার খোঁজ নিতে ফোন দেয়ার পর জানতে পারি মিজান গত শুক্রবার থেকে মাদ্রাসায় অনুপস্থিত রয়েছে। এরপর আমার সকল আত্মীয় স্বজন ও প্রতিবেশিদের বাড়ীতেসহ অনেক জায়গায় বহু খোঁজাখুজি করার কোন খোঁজ পাই নাই। পরে মঙ্গলবার দুপুরে পাথরঘাটা থানায় সাধারণ ডায়রি করেছি।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার জানান চারদিন ধরে ছেলে নিখোঁজের অভিযোগে নাসির উদ্দিন থানায় একটি ডায়েরি করেছে। ডায়রির ভিত্তিতে আমরা বিভিন্ন স্থানে খোঁজখবর নিয়ে দেখছি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)