পাথরঘাটার প্রতিবন্ধী মনির পেল স্থায়ী কর্মসংস্থান

asraful islam
asraful islam,
প্রকাশিত: ০৩:০২ পিএম, ২০ আগস্ট ২০২২

পাথরঘাটার প্রতিবন্ধী মনির পেল স্থায়ী কর্মসংস্থানবরগুনার পাথরঘাটা শারীরিক প্রতিবন্ধী মোহাম্মদ মনির হোসেনকে মালমাল সহ দোকান ঘর তুলে দিয়ে স্থায়ী কর্মসংস্থানের ব্যবস্থানের করে দিয়েছেন সাবেক সংসদ মরহুম গোলাম সবুর টুলু ও বরগুনা-৩১৫ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সুলতানা নাদিরার ছোট কন্যা ব্যারিস্টার হাচছানা নাদিরা সবুর।

শনিবার বেলা বারোটার দিকে পাথরঘাটা সদর ইউনিয়নের পদ্মা স্লুইস এলাকায় দোকানন ঘরটি মনির হোসেন বুঝিয়ে দেয়া হয়। এর আগে মনির অন্যের কাছে চেয়ে মা-বাবা স্ত্রী সন্তানদের নিয়ে কোন মতে জীবন যাপন করতেন।

সাংসদ সুলতানা নাদিরা জানান, তার ছোট মেয়ের ব্যাক্তিগত অর্থায়নে মনিরের জন্য মালামাল সহ দোকান করে দিয়েছে। এর আগেও ত্রিশটি দোকান অসহায় পরিবারের কর্তাদের দেয়া হয়েছে। এসময় তিনি ১৫ আগষ্ট নিহত বঙ্গবন্ধুর সপরিবারের সাথে তার ছোট ভাই টিংকু ও প্রায়াত সাংসদ গোলাম সবুর টুলুর রুহের মাগফেরাতের জন্য দোয়া কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন সাংসদ সুলতানা নাদিরা, সদর ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুরাদ, স্থানীয় আওয়ামীগ নেতা সোহেল সিকদার প্রমুখ।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)