পাথরঘাটায় ৪০ টি পরিবারের মাঝে পানির টাংকি বিতরণ

asraful islam
asraful islam,
প্রকাশিত: ০৬:০০ পিএম, ২১ নভেম্বর ২০২২

পাথরঘাটায় ৪০ টি পরিবারের মাঝে পানির টাংকি বিতরণসুপেয় ও নিরাপদ পানি সংরক্ষণের জন্য বরগুনার পাথরঘাটায় সিসিডিবির উদ্যোগে দরিদ্র পরিবারের মাঝে ৪০ টি পানির টাংকি ও ৪০ টি গ্রাভিটি ড্রাইভেন ফিল্টার বিতরণ করা হয়েছে।

সোমবার (২১ নভেম্বর) পাথরঘাটা কে. এম. মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলার সদর ইউনিয়নের চরলাঠিমারা, পদ্মা ও রুহিতা গ্রামের ৪০ টি দরিদ্র পরিবারের মাঝে ট্যাংকি বিতরণ করা হয়।

এ অনুষ্ঠানে সিসিডিবির পাথরঘাটা উপজেলা ব্যবস্থাপক সুব্রত মিস্ত্রীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাথরঘাটা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন, পাথরঘাটা প্রেসকাবের সাবেক সাধারণ সম্পাদক জাফর ইকবাল, রুহিতা গ্রামের ইউপি সদস্য মোঃ রেজোয়ান।

এ অনুষ্ঠান উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদার বলেন, বিষখালী বলেশ্বর নদ বেষ্টিত পাথরঘাটা উপজেলায় সুপেয় পানির অভাব রয়েছে। এই দরিদ্র পরিবারের মাঝে দেয়া পানির টাংকি সুপেয় পানির অভাব পুরণ করবে। সরকারের পাশাপাশি বেসরকারি সংস্থা এভাবে এগিয়ে আসলে পানির অভাব থাকবেনা।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)