পাথরঘাটায় প্রধানমন্ত্রীর উপহার ঘর পেয়েছে ২০১টি পরিবার

asraful islam
asraful islam,
প্রকাশিত: ১১:৫৭ পিএম, ২২ মার্চ ২০২৩

পাথরঘাটায় প্রধানমন্ত্রীর উপহার ঘর পেয়েছে ২০১টি পরিবারভূমিহীন ও গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে জমি ও গৃহ হস্তান্তর কর্যক্রম শুভ উদ্বোধন করেছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চতুর্থ পর্যায়ে বরগুনার পাথরঘাটায় ২০১ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলো। তাদের হাতে ঘরের প্রয়োজনীয় কাগজপত্র হস্তান্তর করা হয়।

বুধবার (২২ মার্চ) সকাল সাড়ে ১০টায় পাথরঘাটা উপজেলা পরিষদের মিলনায়তন কক্ষে চতুর্থ পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন পরিবারকে পূর্নবাসনের জন্য ঘর ও জমির দলিল হস্তান্তর কার্যক্রম অনুষ্ঠিত হয়। এখন পর্যন্ত ৩০৮টি ঘর উপহার দিয়েছেন পাথরঘাটায়।

এ উদ্ভোধনে অনুষ্ঠানের সভাপতিত্বে করেন পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার সুফল চন্দ্র গোলদার, উদ্বোধন কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার পিজুস কান্ত, বরগুনা। পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা পারভীন, পাথরঘাটা উপজেলার মুক্তিযুদ্ধ কমান্ডার এমএ খালেক, পাথরঘাটা উপজেলার শিক্ষা অফিসার সহ পাথরঘাটা উপজেলার বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা সহ ভূমিহীন পরিবারের সদস্যরা।

পাথরঘাটা উপজেলা নির্বাহীর অফিসার সুফল চন্দ্র গোলদার জানান, পাথরঘাটা উপজেলায় এখন পর্যন্ত ৩০৮ টি পরিবারকে পূর্নবাসনের জন্য ঘর এর ব্যবস্থা করে দিয়েছেন। পঞ্চম পর্যায়ের জন্য জমি সংরক্ষণ করা হয়েছে। পাথরঘাটায় একজনও ভূমিহীন থাকবেনা বলে জানিয়েছেন তিনি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)