এবার দেশী ছবির জন্য শাকিবের বাজেট ৬০ লাক্ষ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৪:২২ পিএম, ৩১ মার্চ ২০১৮

শাকিব খান
অনলাইন ডেস্কঃ এবার দেশী একটি ছবির জন্য নাকি শাকিব খান ৬০ লাখ টাকা নিয়েছেন! যৌথ প্রযোজনায় নয়, ছবিটি শতভাগ বাংলাদেশের। গতকাল শুক্রবার সন্ধ্যায় রাজধানীর হোটেল ওয়েস্টিনে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করেছেন দেশের এই শীর্ষ চিত্রনায়ক। এমনটাই জানা গেছে শাকিব খানের সঙ্গে সংশ্লিষ্টদের কাছ থেকে। তবে এ ব্যাপারে শাকিব খানের মতামত জানা যায়নি। কারণ, গতকাল শুক্রবার দিবাগত রাত পৌনে দুইটায় তিনি স্কটল্যান্ডের উদ্দেশে রওনা দেন।
জানা গেছে, আগামী ১ এপ্রিল থেকে স্কটল্যান্ডে কলকাতার পরিচালক জয়দ্বীপ মুখার্জির ‘ভাইজান এলো রে’ ছবির শুটিং শুরু হবে। সেখান তাঁর ১৯ দিন থাকার কথা আছে। এ ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন কলকাতার শ্রাবন্তী। ঢাকায় ফিরে ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ এবং আশিকুর রহমানের ‘সুপারহিরো’ ছবির বাকি কাজ শেষ করার পরিকল্পনা আছে শাকিব খানের।

ছবির নাম এবং প্রযোজনা প্রতিষ্ঠানের নাম এখনই প্রকাশ করতে চাননি সংশ্লিষ্টরা। আগামী এপ্রিল মাসে শাকিব খান দেশে ফেরার পর বড় আয়োজন করে সবাইকে জানাতে চান তাঁরা।
এদিকে গ্যাস্ট্রিকের সমস্যা নিয়ে গত বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন শাকিব খান। কিছুটা সুস্থ বোধ করায় গতকাল শুক্রবার সকালে তিনি বাসায় ফিরে আসেন।

২৮ মার্চ শাকিব খানের জন্মদিন উদ্‌যাপন অনুষ্ঠানের আয়োজন করে বঙ্গবিডি। সেদিন চট্টগ্রামে আশিকুর রহমান পরিচালিত ‘সুপারহিরো’ ছবির শুটিং সেট থেকে হেলিকপ্টারযোগে বিকেলে ঢাকায় ফিরে জন্মদিনের এই অনুষ্ঠানে অংশ নেন তিনি। জন্মদিনে ‘শাকিব খান অফিশিয়াল’ নামের ইউটিউব চ্যানেল উন্মুক্ত করেন শাকিব খান।
এ এম বি / পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)