লাল কার্ড দেখার পর এবার জ্বরে আক্রান্ত নেইমার

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৬:১১ পিএম, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ | আপডেট: ০৩:১৬ পিএম, ২৫ ফেব্রুয়ারী ২০১৮

---লিগ ওয়ান যেমন তেমন, চ্যাম্পিয়নস লিগের লড়াইয়ে টিকে থাকতে হলে পিএসজির ব্রাজিল সুপারস্টার নেইমারকে সুস্থ থাকতেই হবে। তবে যে খবর এসেছে তা বেশ আশাহত করার মতোই। লিগ ওয়ানে মার্সেইয়ের বিপক্ষে ম্যাচের আগে অসুস্থ হয়ে পড়েছেন পিএসজির ফরোয়ার্ড। তিনি জ্বরে আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। দলটির বিপক্ষে প্রথম লেগের ম্যাচেও সুখকর অভিজ্ঞতা হয়নি নেইমারের।

এর আগে গত বছরের অক্টোবরে এই মার্সেইয়ের বিপক্ষে প্রথম লেগে ২-২ গোলের ড্র হওয়া ম্যাচে পিএসজির হয়ে একমাত্র গোল করা নেইমারকে লাল কার্ড দেখতে হয়েছিল। এবার দ্বিতীয় লেগের ম্যাচে বাংলাদেশ সময় রবিবার রাত ২টায় নিজেদের মাঠে মার্সেইয়ের মুখোমুখি হবে উনাই এমেরির শিষ্যরা। ম্যাচটিতে ব্রাজিলের তারকার খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

পিএসজির এক বিবৃতি থেকে জানা গেছে,২৬ বছর বয়সী ব্রাজিল সুপারস্টার ভাইরাস জ্বরে আক্রান্ত হয়েছেন। যে কারণে গতকাল দলের সঙ্গে অনুশীলনও করেননি তিনি। এরপরেও রবিবারের ম্যাচে তাকে মাঠে পাওয়ার ব্যাপারে আশাবাদী কোচ উনাই এমেরি বলেছেন, ‘নেইমার অসুস্থ। তবে আশা করছি, শনিবার সে অনুশীলনে ফিরবে এবং রোববার খেলতে পারবে। তার কোনো চোট নেই। গ্যাস্ট্রোএন্টারাইটিস ও হালকা জ্বরে ভুগছে সে।’

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)