ভাবীকে নিয়ে ভাইজান এখন স্কটল্যান্ডে

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ১ এপ্রিল ২০১৮

শাকিব খান
অনলাইন ডেস্কঃ ছবির শুটিংয়ের খাতিরে বিশ্বের অনেক দেশই ঘুরতে হচ্ছে বাংলাদেশি সুপারস্টার শাকিব খানকে। কেননা, ইদানিং তার অধিকাংশ ছবির শুটিংই হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশের মনোরম লোকেশনে। তারই ধারাবাহিকতায় শুক্রবার রাত ২টার দিকে কলকাতার নায়িকা শ্রাবন্তীকে সঙ্গে নিয়ে স্কটল্যান্ডে উড়ে গিয়েছেন শাকিব। সেখানে ‘ভাইজার এলো রে’ ছবির শুটিং করবেন শাকিব ও শ্রাবন্তী।

আজ ১ এপ্রিল, রবিবার থেকে স্কটল্যান্ডে এই ছবির দ্বিতীয় ধাপের শুটিং শুরু হয়েছে। টানা ১৯ দিন শুটিং চলবে সেখানে। ‘ভাইজান এলো রে’ পরিচালনা করছেন কলকাতার পরিচালক জয়দীপ মুখার্জী। প্রযোজনা করছে সেদেশেরই এসকে মুভিজ। ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে শাকিব খানকে। শাকিব-শ্রাবন্তী ছাড়াও এই ছবিতে রয়েছেন বাংলাদেশের দীপা খন্দকার, শাহেদ আলী, মনিরা মিঠু এবং কলকাতার রজতাভ দত্ত, বিশ্বনাথ ও শান্তিলাল মুখার্জি।

নায়িকা শ্রাবন্তী
নতুন ছবি ‘ভাইজান এলো রে’ নিয়ে বেশ খোশ মেজাজে আছেন শাকিব খান। কদিন আগে কলকাতায় ছবির প্রথম ভাগের শুটিং করেছেন তিনি। সেই শুটিং লোকেশনে তোলা বেশ কিছু ছবি সম্প্রতি অনলাইনে প্রকাশ পায়। ছবিগুলোতে ধামাকা লুকে দেখা গেছে নায়ককে। তারও সপ্তাহ খানেক আগে টাইটেল গান দিয়ে যাত্রা করে ‘ভাইজান এলো রে’। সেখানে শাকিবের সঙ্গে দেখা যায় ছবির আরেক নায়িকা পায়েল সরকারকে। সঙ্গে ছিলেন শ’খানেক নৃত্যশিল্পী।

কলকাতার পরিচালক জয়দীপ মুখার্জীর সঙ্গে এটি শাকিব খানের চতুর্থ ছবি। এর আগে ‘শিকারী’, ‘নবাব’ ও ‘চালবাজ’ ছবিগুলোতে জয়দীপের পরিচালনায় কাজ করেছেন তিনি। অন্যদিকে, কলকাতার সুপারস্টার নায়িকা শ্রাবন্তীর বিপরীতে ‘ভাইজার এলো রে’ শাকিবের দ্বিতীয় কাজ। ২০১৬ সালে ‘শিকারী’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন তারা।

এদিকে, আগামী ১৪ এপ্রিল পহেলা বৈশাখ উপলক্ষ্যে কলকাতায় মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত ‘চালবাজ’। এই ছবিতে তার নায়িকা কলকাতার আরেক সুপারস্টার শুভশ্রী গাঙ্গুলী। ‘চালবাজ’-এর পরিচালকও জয়দীপ মুখার্জী। শুরু থেকে এটি যৌথ প্রযোজনার ছবি হিসেবে কাজ শুরু করলেও, যৌথ প্রযোজনার নীতিমালা সঠিকভাবে না মানায় কলকাতার এসকে মুভিজের একক ব্যানারে মুক্তি পাচ্ছে ‘চালবাজ’।
এ এম বি / পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)