কলকাতায় শুধু এখন শাকিব আর শাকিব ভক্ত

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:২২ পিএম, ৭ এপ্রিল ২০১৮

শাকিব খান
অনলাইন ডেস্কঃ বাংলাদেশের চলচ্চিত্র শিল্পীদের কলকাতায় গ্রহণযোগ্যতা কেমন ?
ভরা মজলিশে এমন প্রশ্ন ছুড়ে দেয়া হয়েছিলো কলকাতার উঠতি নায়ক রণবীরকে। চ্যানেল আই অনলাইনের এমন প্রশ্নের প্রেক্ষিতে ঝটপট উত্তর দিতে গিয়ে এই নায়ক বলেন: এদেশের শিল্পীদের মধ্যে কলকাতায় শাকিব খানের নামটা ভীষণ পপুলার। বলাটাই বাহুল্য, সবার মুখে শুধু শাকিব আর শাকিব।

ঢাকাই সিনেমায় পা রাখলেন রণবীর। ‘বিজলী’ ছবিতে অভিনয় করে এরইমধ্যে আলোচনায় তিনি। ১৩ এপ্রিল এই ছবির মুক্তি উপলক্ষে শুক্রবার রাতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ছবির আর আর কলাকুশলীদের সাথে উপস্থিত ছিলেন তিনি।

সুঠাম দেহের এই নায়ক বলেন: মাত্র দুটো ছবিতে কাজ করে শাকিব খান আমাদের ওখানে (পশ্চিমবঙ্গ) যেভাবে পরিচিতি পেয়েছেন জাস্ট ভাবা যায় না!

কথা না থামিয়ে রণবীর আরো বলতে থাকেন: এদেশের জয়া আহসানও কিন্তু আমাদের ওখানে সুপরিচিত শিল্পী। কারণ তিনি অনেকগুলো ছবিতে কাজ করেছেন।

 বাংলাদেশের সিনেমা কলকাতায় কেমন চলে?-প্রশ্নে রণবীর বলেন: বাংলাদেশের সিনেমা কলাকাতায় কম দেখা যায়। তবে, ইউটিউবে প্রকাশ হওয়া এখানকার নাটকগুলো কলকাতায় ইয়ুথদের চাহিদা রয়েছে। কারণ, চাইলেই ইউটিউব ঘেঁটে নাটক দেখতে পারে পশ্চিমবঙ্গের মানুষ। আর সিনেমার মধ্যে এদেশের লোকাল প্রোডাকশনে নির্মিত ‘আয়নাবাজি’ ছবিটা দেখতে কলকাতায় অনেক দর্শক মুখিয়ে ছিলেন। কিন্তু দু-দেশের ছবি আদান প্রদানের রাস্তাটা সুগম নয় বলে ওপারে মানুষ এদেশের ছবি দেখতে পায়না।
এ এম বি।  পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)