জমি নিয়ে বিরোধভোলায় গৃহবধূকে হত্যার অভিযোগ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১১:৩০ পিএম, ৮ এপ্রিল ২০১৮

গৃহবধূকে হত্যাভোলার তজুমদ্দিনে জমি নিয়ে বিরোধের জের ধরে এক প্রবাসির স্ত্রীকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে।

গত বৃহস্পতিবার (৫ এপ্রিল) ) দিবাগত রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ময়নাতদন্তের জন্য আজ রবিবার ওই গৃহবধূর মরদেহ ভোলা সদর হাসপাতালে প্রেরণ করে পুলিশ।

জানা গেছে, জমি নিয়ে দীর্ঘদিন বিরোধের রেশ ধরে গত ২৬ মার্চ বিকেলে তজুমদ্দিনের চাচঁড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের অছিমুদ্দিন মুন্সি বাড়ির মৃত আবু সুফিয়ানের মেয়ে মোসাঃ মরিয়ম বেগমকে ব্যাপক মারধর করে মাথায় আঘাত করে একই বাড়ির রফিকুল ইসলাম, শাহানুর বেগম, মাহিব্বুল্লাহ। সকলে মিলে মরিয়ম ও তার ছেলে জিহাদ ও মেয়ে সুমা বেগমকে এলোপাতারি আঘাত করে। এর এক পর্যায় মরিয়মের মাথায় আঘাত করলে মরিয়ম মাটিতে অজ্ঞান হয়ে লুটিয়ে পড়ে। পরে জিহাদ ও সুমার ডাকচিৎকারে এলাকার লোকজন ছুটে এসে আহতদেরকে মঙ্গলসিক্দার হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে লামোহন হাসপাতালে প্রেরণ করেন। মরিয়মের অবস্থা সংক্টাপন্ন দেখে কতর্বরত ডাক্তার ভোলা হাসপাতালে প্রেরণ করেন। পরে সেখান থেকে বরিশাল হাসপাতালে প্রেরণ করলে সেখানেও মরিয়মের আশঙ্কাজনক অবস্থা দেখে তাকে ঢাকা নিউরো হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে মারা যায় সে। পরে মৃত মরিয়মকে তার নিজ এলাকায় আনা হলে তজুমদ্দিন থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে মরিয়মের লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ফারুক আহাম্মেদ বলেন, শনিবার আমরা মৃত্যুর সংবাদ শুনে ঘটনাস্থলে গিয়ে মৃত্যুর কারণ জেনে এলাকার লোকজনদেরকে জিজ্ঞাসা করে ঘটনাস্থল পরিদর্শন করলে মরিয়মের ভাই একটি ইউডি মামলা করে। আজ রবিবার লাশটি ভোলা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করি। রিপোর্ট অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

অপরদিকে চাচড়া ইউপি চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নান ঘটনাস্থলে এসে সকলের কথা শুনে নিহতের পরিবার যেন ন্যায়-বিচার পায় এবং প্রশাসনকে সহযোগিতা কামনা করেন।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৮ এপ্রিল

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)