ভাইজান এলোরে’র শুটিং শেষ শুরু হবে ডাবিংয়ের কাজ।

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:৩০ পিএম, ১১ এপ্রিল ২০১৮

শাকিব খান
অনলাইন ডেস্কঃ ঢালিউড সুপারষ্টারের আরো একটি আলোচিত সিনেমা ‘ভাইজান এলোরে’। এ ছবিতে দ্বিতীয়বারের মতো কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর সঙ্গে জুটি বেঁধেছেন শাকিব খান। শুধু তাই নয় এ সিনেমায় দেখা যাবে ওপার বাংলার আরো এক অভিনেত্রীকে। তিনি হলেন পায়েল সরকার। এছাড়াও বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় নায়িকা দীপা খন্দকারকেও দেখা যাবে এ ছবিতে। ছবিটির শুটিংও প্রায় শেষ পর্যায়ে।
টানা দু’সপ্তাহ শুটিং শেষে চলতি মাসের প্রথম দিকে লন্ডনে শুরু হয় দ্বিতীয় লটের শুটিং।
গতকাল (মঙ্গলবার) ছবির লাস্ট সিক্যুয়েন্স দৃশ্যায়নের মাধ্যমে শেষ হয় ছবিটির শুটিং।

জানা যায়, শাকিব খানের সাথে শ্রাবন্তী ও পায়েলের দুটি গানের দৃশ্যায়ন বাকি, এছাড়া ছবির সকল দৃশ্যায়ন সম্পন্ন। গানের শুট শেষ হলে চলতি মাসেই শুরু হবে ছবির ডাবিংয়ের কাজ। আর সবকিছু ঠিক থাকলে আসছে ঈদেই মুক্তি দেওয়া হবে ছবিটি।
গেল ফেব্রুয়ারির শেষের দিকে কলকাতায় শুরু হয়েছিল ‘ভাইজান এলোরে’র শুটিং। এ ছবিতে ভাইজান চরিত্রে শাকিব। আর তার বড় বোনের চরিত্রে দেখা যাবে দীপা খন্দকারকে।
এ ছবিতে অভিনয় প্রসঙ্গে দীপা খন্দকার বলেন, ‘ভাইজান এলোরে’ আমার প্রথম ছবি আর গতকাল ছিল আমার লাস্ট শুটিং।

বাকি থাকলো ডাবিংয়ের অংশ, যা এ মাসের শেষের দিকেই হবে। পরিপূর্ণ তৃপ্তি নিয়ে কাজটি শেষ করলাম। পুরো টিম, সহ-শিল্পী সবাইকে নিয়ে একটা আনন্দময় যাত্রা ছিল। এখন শুধু বাকি দর্শকদের মতামতের পালা। জয়দেব মূখার্জি পরিচালিত এ ছবিতে আরও অভিনয় করেছেন মুনিরা মিঠু, শান্তিলাল মুখোপাধ্যায়, শাহেদ আলী প্রমুখ।
এ এম বি । পিএন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)