পাথরঘাটায় বিদ্যুৎ সংযোগ পেল ১৫৫ পরিবার

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৪:০৮ পিএম, ২৪ মে ২০১৮

বিদ্যুৎ সংযোগ পেল ১৫৫ পরিবার“শেখ হাসিনার উধ্যোগ, ঘরে ঘরে বিদ্যুত” এ স্লোগানকে সামনে রেখে পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের ১৫৫টি পরিবারকে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৪ মে) বেলা সাড়ে ১০টার দিকে এই বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন সংরক্ষিত মহিলা আসন-৩১৩ সংসদ সদস্য ও বিদ্যুৎ জালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য নাসিমা ফেরদৌসী।

এ উপলক্ষে উপজেলার বড় পাথরঘাটা গ্রামে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় কালমেঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকন মো. সহিদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসন-৩১৩ সংসদ সদস্য নাসিমা ফেরদৌসী।

অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারন সম্পাদক এ্যাডভোকেট জাবির হোসেন, পাথরঘাটা পৌর মেয়র আনোয়ার হোসেন আকন, পৌর কাউন্সিলর রোকনুজ্জামান রুকু, মঠবাড়িয়া জোনাল অফিসের (ডিজিএম) মকবুল হোসেন, কালমেঘা ইউপি সংরক্ষিত আসনের সদস্য মোসা. শিল্পি বেগম, ৯ নম্বর ওয়ার্ডে সদস্য সোলায়মান, আইউব আলী ডিলার ও তোফাজ্জেল হোসেন প্রমুখ।

বক্তব্যে সংসদ সদস্য নাসিমা ফেরদৌসী বলেন, শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিতা ধরে রাখতে প্রতিটি নেতাকর্মীর উচিত দেশ ও জনস্বার্থে এলাকার উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাওয়া। তাকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার জন্য আহবান জানান হয়।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৪ মে

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)