গুরুতর সমস্যায় তাসকিন আহমেদ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৪:৫৩ পিএম, ২৪ মে ২০১৮

তাসকিন আহমেদ
গুরুতর সমস্যায় জর্জরিত তাসকিন। ইনজুরি যেন তার পিছু আঠার মতো লেগেই রয়েছে! চোটে জর্জরিত এই স্পিড স্টার গতকাল এক ফেসবুক স্ট্যাটাসে লিখেন, `এমন ব্যাক পেইন যে বিছানা থেকে নামতেও পারতেছি না। প্লিজ সবাই আমার জন্য প্রার্থনা করবেন, যাতে দ্রুত সুস্থ হয়ে উঠতে পারি।`

২৩ বছর বয়সী এ পেস বোলারের এমন স্ট্যাটাসে ক্রিকেট প্রেমীদের মধ্যে শঙ্কা দেখা দিয়েছে। তবে বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী আশ্বস্ত করে বলেছেন, এমআর আই করে দেখা গেছে তাসকিনের চোটটা এক্সট্রিম পর্যায়ের নয়। অপারেশন করানো বাধ্যতামূলক নয়। তবে অপারেশন করালে এই ব্যথা দূরে সেরে যাবে।

তিনি আরও জানায়, তাসকিনের পিঠের চোটটা ডিস্ক সম্পর্কিত। বড় সমস্যা হচ্ছে এটা নিয়ে কিছু অনুমান করা যায় না। আজ ভালো তো কাল খারাপ। ও অনুশীলনে আসছে, বোলিং করছে, আবার বাসায় গিয়ে ব্যথায় ভুগছে। আপাতত তাসকিনের ব্যথা সারাতে তাকে ইনজেকশন দেওয়া হবে। এজন্য হাসপাতালে ভর্তি হতে হবে।

রাজধানীর গ্রিন রোডের একটি হাসপাতালে এই স্পিড স্টারকে নেয়া হবে বলে জানান তিনি।

জানা গেছে, চোটের কারণে আসন্ন আফগানিস্তান সিরিজ থেকে বাদ পড়েছেন তাসকিন আহমেদ। মাঠে ফিরতে পুনর্বাসন প্রক্রিয়ার অংশ হিসেবে দলের সঙ্গে নিয়মিত জিম-রানিং, বোলিং-ফিল্ডিং অনুশীলন করে যাচ্ছেন। কিন্তু তার সুস্থতা পেতে আরও সময় লাগবে।

বিসিবির চিকিৎসকরা আপাতত তার ইনজুরি সমস্যার সমাধান খুঁজছেন। তবে কবে নাগাদ তিনি মাঠে ফিরবেন সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলেননি চিকিৎসকরা।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)