জয়ার ‘দেবী’চলচ্চিত্র মুক্তি পাচ্ছে ৭ সেপ্টেম্বর !

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০১:০৭ এএম, ২ জুন ২০১৮

জয়া আহসান
আসছে ৭ সেপ্টেম্বর বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে জয়া আহসানের ‌‘দেবী’। শুক্রবার (১ জুন) এমন ইচ্ছাই ব্যক্ত করেছেন ছবিটির প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান।

জয়া আহসান ছাড়াও একই দিনে ‘দেবী’ মুক্তির সম্ভাব্য তারিখ এক ভিডিও বার্তার মাধ্যমে দর্শকদের জানিয়েছেন ‘মিসির আলি’ চঞ্চল চৌধুরী। আজ ১ জুন, তার জন্মদিন। আর জন্মদিনের উপহার হিসেবে এদিন বেলা ১১টার দিকে ফেসবুকে ভিডিও বার্তার মাধ্যমে দর্শক-ভক্তদের উদ্দেশ্যে ‘দেবী’ মুক্তির সম্ভাব্য তারিখ জানান চঞ্চল চৌধুরী।

চঞ্চল বলেন, ‌‘শিল্প এমনি এমনি বাঁচে না। শিল্প বাঁচে পৃষ্ঠপোষকতায়। আর দর্শক যে কোনও শিল্পের পৃষ্ঠপোষক। আশা করা যায় সব শ্রেণীর দর্শক দলে দলে ৭ সেপ্টেম্বর থেকে ‘দেবী’ দেখতে প্রেক্ষাগৃহে আসবেন।’

চঞ্চল আরও বলেন, ‘আমরা একটি খারাপ সময়ে দাঁড়িয়ে আছি। সব সম্পর্কগুলো ভেঙে যাচ্ছে। দূরত্ব তৈরি হচ্ছে। পাশের মানুষগুলোকে ভালোবাসতে হবে। পাশের মানুষ যেন দূরে সরে না যায়। সবাইকে ভালোবাসতে হবে, দেশকে ভালোবাসতে হবে, আত্মকেন্দ্রিক চিন্তা থেকে বেরিয়ে এসে যেটা করলে পরিবারের মঙ্গল হয়, দেশের মঙ্গল হয়, সেটিই করতে হবে।

নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জনপ্রিয় উপন্যাস ‘দেবী’ অবলম্বনে অনম বিশ্বাস পরিচালিত এই ছবিটি বাংলাদেশ সরকারের আর্থিক অনুদানের পাশাপাশি প্রযোজনা করেছে জয়া আহসানের প্রতিষ্ঠান ‘সি-তে সিনেমা’। জয়া আহসান এ মুহূর্তে ভারতে অবস্থান করছেন কৌশিক গাঙ্গুলির ‘বিজয়া’ চলচ্চিত্রের শুটিংয়ে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)