রাশিয়া বিশ্বকাপ মাতাবেন বাংলাদেশী সুন্দরী সোনিয়া হোসেইন

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৫:১৫ পিএম, ৯ জুন ২০১৮

সোনিয়া  হোসেইন
শোবিজের প্রিয় মুখ সোনিয়া হোসেইন। মডেলিং আর অভিনয়ে বেশ মনোযোগী তিনি। বর্তমানে সময়টা তার ভিন্ন দিকে। আর তা হলো উপস্থাপনায়। কিছুদিন পরই শুরু হতে যাচ্ছে বিশ্বকাপ ফুটবল ‘ফিফা ওয়ার্ল্ডকাপ রাশিয়া ২০১৮’। বিশ্বকাপ মাতাবেন এই বাংলাদেশী সুন্দরী।
সোনিয়া হোসেইন
বিশ্বকাপ ফুটবলের নানান খবরাখবর নিয়ে ১৪ই জুন থেকে দেশ টিভিতে প্রচার শুরু হতে যাচ্ছে এক ঘণ্টাব্যাপী বিশেষ অনুষ্ঠান ‘ভিশন ফুটবল ম্যানিয়া’। টানা ৩৪ দিন এই অনুষ্ঠান উপস্থাপনা করবেন সোনিয়া হোসেইন। বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই। দেশ টিভির অনুষ্ঠান প্রধান রবিউল করিম জানান, “রাত ১০টা থেকে ১১টা পর্যন্ত এই অনুষ্ঠানটি দেশ টিভির পর্দায় প্রচার হবে।

এমন একটি অনুষ্ঠানের উপস্থাপনা নিয়ে দারুণ উচ্ছ্বসিত সোনিয়া হোসেইন। তিনি বলেন, “ছোটবেলা থেকেই ফুটবল খেলা আমার ভীষণ প্রিয়। রাত জেগে কত যে বিশ্বকাপ খেলা দেখেছি তার কোনো হিসাব নেই। এবার বিশ্বকাপ ফুটবল চলাকালীন দেশ টিভিতে আমার উপস্থাপনায় ‘ভিশন ফুটবল ম্যানিয়া’ অনুষ্ঠানটি দর্শক দেখতে পাবেন।

এটা আমার জন্য অনেক বড় পাওয়া। ধন্যবাদ দেশ টিভি কর্তৃপক্ষকে এমন একটি অনুষ্ঠানে আমাকে উপস্থাপনার সুযোগ করে দেয়ার জন্য। আশা করছি অনুষ্ঠানটি দর্শকের ভালো লাগবে।”

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)