পাথরঘাটায় জমি নিয়ে বিরোধ, আহত ১৮

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০২:৩৬ পিএম, ২৪ জুন ২০১৮

পাথরঘাটায় জমি নিয়ে বিরোধ, আহত ১৮পাথরঘাটায় জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে। এসময় উভয় পক্ষের ১৮জন আহত হয়।

রোববার (২৪ জুন) সকাল ৮টার দিকে উপজেলার কাঠালতলী ইউনিয়নের দক্ষিন কাঠালতলী গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, মো. সোহরাব হোসেন, শাহদাত মিয়া, লিটন মিয়া, শামছুর রহমান, শহিদুল ইসলাম, জয়নাল মিয়া, আয়নাল হক, ছগির মিয়া, ছাব্বির মিয়া, বাদল মিয়া, আব্দুল খালেক, ইব্রাহীম মিয়া, ওবায়দুল হক, মামুন মিয়া, জলিল মিয়া, কাইউম মিয়া, খলিল ও মুছা।

রুস্তুম ও সোহরাব পাথরঘাটা নিউজকে জানান, একই গ্রামের আব্দুল খালেকের সাথে জমি নিয়ে তাদের বিরোধ চলছিল বর্তমানে ওই জমি নিয়ে আদালতে মামলা চলমান। আব্দুল খালেক গংরা পূর্ব পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে তাদের উপরে হামলা করে এবং কুপিয়ে ও পিটিয়ে আন্তত ১২জনকে আহত করে।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আনোয়ার উল্ল্যাহ পাথরঘাটা নিউজকে বলেন, আহত ১৮ জনের মধ্যে ৬জনের অবস্থা গুরুতর। তাদের বেশীর ভাগই মাথায় গুরুতর যখম থাকায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) নজরুল ইসলাম মজুমদার পাথরঘাটা নিউজকে জানান, আমরা হাসপাতালে আহতদের সাথে কথা বলেছি। এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে ব্যাবস্থা নেয়া হবে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৪ জুন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)