পাথরঘাটায় জমিজমা নিয়ে সংঘর্ষের ৪ জন আহত

asraful islam
asraful islam,
প্রকাশিত: ০৮:০০ পিএম, ১২ আগস্ট ২০২১

পাথরঘাটায় জমিজমা নিয়ে সংঘর্ষের ৪ জন আহতবরগুনার পাথরঘাটায় ভাইয়ের সাথে জমিজমা নিয়ে সংঘর্ষের জের ধরে ৪ জন আহত হয়েছে। গুরুত্বর অবস্থায় আহতদের পুলিশ উদ্ধার করে পাথরঘাটা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে সবাইকেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত সঞ্জয় মজুমদার।

বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নের কমিটি সেন্টার এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলো, ফারুক হোসেন (৫৫) ও তার স্ত্রী মর্জিনা (৩৫), সেলিম (৫০) ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী ইরানি বেগম (৩৫)। ফারক ও সেলিম একই গ্রামের আবুল হাসেম মৌলভীর ছেলে।

স্থানীয় ইউপি সদস্য আইউব আলী জানান, দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে দুই ভাইয়ের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এ নিয়ে স্থানীয়রা বেশ কয়েকবার সালিশ বৈঠক করেছে। তবে বৃহস্পতিবার বিকেলে হঠাৎ করেই দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুই ভাইয়ের কোপে দুজনের অবস্থাই গুরুত্ব হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ প্লবনি তালুকদার জানান দুই ভাইয়ের মাথায়, পেটে ও শরীরের বিভিন্ন স্থানে কোপের দাগ রয়েছে। কোপে ফারুকের একটি আংগুল পড়ে গেছে। এছাড়াও সেলিমের অন্তঃসত্ত্বা স্ত্রী ইরানি বেগমের অবস্থাও গুরতর। এদের সবাইকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাদের সবার অবস্থা আশঙ্কাজনক।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত সঞ্জয় মজুমদার জানান ঘটনার পর থেকেই পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে বরিশাল পাঠিয়েছি। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)