মিথ্যা ও হয়রানীর প্রতিবাদে প্যানেল মেয়রের পাল্টা সংবাদ সম্মেলন

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৬:৩৬ পিএম, ২৫ জুন ২০১৮

মিথ্যা মামলা, নারী ঘটিত কেলেঙ্কারী ও মাদক ব্যাসার মিথ্যা অভিযোগের হয়রানী থেকে রেহাই পেতে বরগুনার পাথরঘাটায় প্যানেল মেয়র ও বিএফডিসি ঘাট শ্রমিক ইউনিয়নের সভাপতি মোস্তাফিজুর রহমান সোহেল সংবাদ সম্মেলন করেছেন।

সোমবার (২৫ জুন) সকাল ১০টার দিকে পাথরঘাটা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করা হয়।

এময় লিখিত বক্তব্যে প্যানেল মেয়র সোহেল জানান, আমার কর্মচারী সেলিম গত বছরের ৪ জানুয়ারী কে বা কারা পিটিয়ে দুই পা ভেঙ্গে দিয়েছে তা আমি জানিনা। তার পরও এ অভিযোগে আমার বিরুদ্ধে ওই ওসলিম মিথ্যা মামলা, নারী ঘটিত কেলেঙ্কারী ও মাদক ব্যাসার অভিযোগ এনে গত ২৪ জুন পাথরঘাটা প্রেসক্লাবে আমার বিরুদ্ধে একটি মিথ্যা সংবাদ সম্মেলন করেছে। বরং সেলিম নিজেই এজন মাদক ব্যাবসায়ী এবং ১৬লাখ টাকার মাছসহ একটি ট্রাক চুরি করে। সেই ওই চুরির মামলার চার্জশীট ভুক্ত আসামী। পাথরঘাটা পৌরসভার ৯টি ওয়ার্ডের মধ্যে ৬ নম্বর ওয়ার্ড একটি আধুনিক ওয়ার্ড পরিনত করায় ইর্ষান্বিত হয়ে কিছু লোক আমার প্রতিপক্ষরা সেলিমকে হাতিয়ার হিসেবে আমার বিরুদ্বে ব্যাবহার করে এ অপবাদ চালাচ্ছে। এছারা আমার কর্মচারী ইউনুচসহ আরও অনেককে হত্যার হুমকি দিয়ে আসছে যার জন্য আমার পাথরঘাটা থানায় একটি সাধারন ডায়রি করেছি।

প্যানেল মেয়র আরো জানান, সেলিম আমার বিরুদ্ধে যে সংবাদ সম্মেলনে যে অভিযোগ করেছে তা মিথ্যা ও ভিত্তিহীন এবং ষড়যন্ত্র মুলক। তিনি উক্ত সংবাদ সম্মেলনের তিব্রনিন্দা ও প্রতিবাদ জানান।

এবিষয়ে সেলিম পাথরঘাটা নিউজকে জানান, সোহেল আমার জীবনটাই শেষ করে দিয়েছে ওর ওই অভিযোগ সম্পূর্ন মিথ্যা। ওর জন্য আজ আমি পথে বসে গেছি।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৫ জুন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আরও পড়ুন