সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৬ বাংলাদেশি নিহত

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১১:১৩ পিএম, ৪ জুলাই ২০১৮

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৬ বাংলাদেশি নিহতসৌদি আরবের জেদ্দায় সড়ক দুর্ঘটনায় অন্তত ৬ বাংলাদেশি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন। আহতদের স্থানীয় চারটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৪ জুলাই) স্থানীয় সময় ভোর সাড়ে ৫টায় এ দুর্ঘটনা ঘটে বলে সৌদি আরবে বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তারা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন।

নিহতদের মধ্যে একজনের পরিচায় পাওয়া গেছে। তার নাম মো. মনিরুল ইসলাম। তিনি নড়াইল জেলার সদর উপজেলার মহিসওলা গ্রামের মো. মোহসিন হোসাইনের ছেলে।

আহতদের মধ্যে চার জনের জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, মো. ইসরাফিল শেখ, সুজন আহমেদ, মো. ইলাহী ও মোহাম্মদ শাহজাহান মিয়া। মো. ইসরাফিল শেখ নড়াইল জেলার সদর উপজেলার রামচন্দ্রপুরের ইসারত শেখের ছেলে, সুজন আহমেদ সিলেট জেলার গোলাপগঞ্জের বাগলা গ্রামের শামসুদ্দীনের ছেলে। মো. ইলাহী মাগুরা জেলার সদর উপজেলার শেখ দুদু মিয়ার ছেলে এবং মোহাম্মদ শাহজাহান মিয়া হবিগঞ্জের বাহুবল থানার ফোনারফদা গ্রামের আব্দুল হাইয়ের ছেলে।

জানা যায়, ঘটনার সময় ১৬ জন বাংলাদেশি শ্রমিক একটি মিনিবাসে চড়ে কর্মস্থলে যাচ্ছিলেন। ভোর সাড়ে ৫টার দিকে জেদ্দার মোহাম্মদীয়া নামক স্থানে মিনিবাসটি দুর্ঘটনায় পড়ে। এ সময় ঘটনাস্থলেই ৫ জন নিহত হন। গুরুতর আহত হন ১১ জন। আহতদের কিং আবুদল আজিজ, কিং ফাহাদ, কিং আব্দুল্লাহ ও সৌদি-জার্মান হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জেদ্দা কনস্যুলেট সূত্রে জানা গেছে। কনস্যুলেটের কাউন্সিলর (শ্রম) আমিনুল ইসলাম ঢাকার একটি অনলাইন নিউজ পোর্টালকে বলেছেন, ‘এসব হাসপাতালে আমাদের লোক রয়েছেন। হতাহতদের খোঁজ নেওয়া হচ্ছে। তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।’

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৪ জুলাই

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)