বরগুনায় মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৮:১০ পিএম, ১৬ জুলাই ২০১৮

মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিতবাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বরগুনা জেলা শাখার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী ও সম্মেলন গতকাল রবিবার পাঠশালা জাগোনারী অডিটোরিয়ামে আহ্বায়ক জাকির হোসেন মিরাজের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত প্রতিষ্ঠা বার্ষিকী ও সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বরগুনা জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক আবু জাফর মোঃ সালেহ্। সাংগঠনিক সাংগঠনিক আলোচনা করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বরগুনা জেলা শাখার সিনিয়র সদস্য আনোয়ার হোসেন মনোয়ার, চিত্ত রঞ্জন শীল ও স্বপন দাস। মুক্ত আলোচনায় সম্মেলনে আগত বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ মতামত ব্যক্ত করেন।

অনুষ্ঠানে সঞ্চালক হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বরগুনা জেলা শাখার যুগ্ম আহবায়ক সোহেল হাফিজ।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বরগুনা জেলা শাখার প্রতিষ্ঠা বার্ষিকী ও সম্মেলনে শোক প্রস্তাব করেন জাফের হোসেন হাওলাদার, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ১৪ দফা দাবী পেশ করেন জেলা শাখার সাবেক সভাপতি মোঃ মনির হোসেন কামাল।

সম্মেলনে জাকির হোসেন মিরাজ সভাপতি, এডভোকেট গোলাম মোস্তফা কাদের সাধারণ সম্পাদক ও জাহাঙ্গীর কবীর মৃধাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৩১ সদস্যবিশিষ্ট বরগুনা জেলা কমিটি ঘোষনা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি: সোহেল হাফিজ, জাফর হোসেন হাওলাদার ও ইফতেখান শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক- নূরুজ্জামান ফারুক, দপ্তর সম্পাদক- স্বপন দাস, প্রচার সম্পাদক- মোঃ রুবেল, তথ্য ও গবেষনা সম্পাদক- সাইফুল ইসলাম মিরাজ, কোষাধ্যক্ষ- জয়দেব রায়, নির্বাহী সদস্য- আনোয়ার হোসেন মনোয়ার, চিত্ত রঞ্জন শীল, মনির হোসেন কামাল ও আবু জাফর মোঃ সালেহ্।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বরগুনা জেলা শাখার সদস্য-মোঃ আসাদুজ্জামান, মোঃ মোশাররফ হোসেন, ফকরুল ইসলাম রনি, সুমন সিকদার, জাফরুল হাসান রূহান, মোঃ আব্দুল আজীম, মো: মালেক মিঠু, মোঃ শাহ্ আলী, গোবিন্দ চন্দ্র মালাকার, নাঈমুল ইসলাম রাসেল, বেলাল হোসেন মিলন, মোঃ ইমরান হোসেন, ফেরদৌস খান ঈমন, মাসুক খান রাজ, মোঃ হাফিজুর রহমান ও ইব্রাহীম সোহেল।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৬ জুলাই

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)