ভোলায় জাতীয় উন্নয়ন মেলার প্রস্তুতিসভা

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৫:৪৯ পিএম, ৫ সেপ্টেম্বর ২০১৮

ভোলায় প্রস্তুতিসভাভোলা জেলা পর্যায়ে ‘চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা’ আয়োজন উপলক্ষে এক প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৪ সেপ্টম্বর) জেলা প্রশাসক কার্যালয়ের সন্মেলন কক্ষে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক।

অতিরিক্ত জেলা প্রশাসক মৃধা মো. মুজাহিদুল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপপরিচালক স্থানীয় সরকার মাহমুদুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সন্দীপ কুমার সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফ উদ্দিন লাভু, জেলা মুক্তিযুদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, বাংলাদেশ এখন সারা বিশ্বে উন্নয়নের বিস্ময়। উন্নয়নের ক্ষেত্রে সারা বিশ্ব বাংলাদেশকে অনুকরণ ও অনুসরণ করে। এ উন্নয়নকে সারা দেশে জেলা পর্যায়ে প্রদর্শন করার জন্য এ উন্নয়ন মেলার আয়োজন করা হয়েছে। তাই মেলায় জেলা পর্যায়ের সকল সরকারি ও বেসকারি প্রতিষ্ঠানের নিজস্ব স্টল নিয়ে নিজেদের উন্নয়ন চিত্র তুলে ধরবে।

জেলা প্রশাসক বলেন, আগামী ৪ আক্টোবর থেকে ৬ অক্টোবর প্রর্যন্ত অনুষ্ঠিত মেলার আয়োজনে রয়েছে স্থানীয় প্রশাসন। এবারের মেলায় সরকারি ও বেসরকারি মিলিয়ে মোট ১২০টি স্টলের আয়োজন করা হয়েছে।

স্কুল-কলেজের শিক্ষার্থীদের মেলায় অংশগ্রহণ করতে প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এবারই বেসরকারিভাবে প্রতিষ্ঠিত বিভিন্ন প্রতিষ্ঠান তাদের নিজস্ব উন্নয়নচিত্র ও ভাবনা তুলে ধরবে এবারের মেলায়।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৫ সেপ্টেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)