ভোলা ইয়াবাসহ বিক্রেতা আটক

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:১২ পিএম, ৮ সেপ্টেম্বর ২০১৮

আটক মো. ফরিদ মাঝিভোলা জেলার লালমোহন থানা এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৫২০ পিস ইয়াবাসহ মো. ফরিদ মাঝি (২৮) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে বরিশাল র‌্যাব-৮ এর সিপিএসসি কোম্পানির সদস্যরা। এসময় ইয়াবা বহনে ব্যবহৃত একটি বাইসাইকেলও জব্দ করা হয়েছে।

শনিবার (০৮ সেপ্টেম্বর) সকালে র‌্যাব-৮ এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে।

আটক মো. ফরিদ মাঝি ভোলার চরফ্যাশন এলাকার পূর্ব মাদ্রাজ এলাকার বাসিন্দা মৃত আব্দুল কাদের মাঝির ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে একজন মাদক বিক্রেতা বাইসাইকেলে করে ইয়াবা নিয়ে ভোলা জেলার লালমোহন থেকে ডাওরী বাজারের দিকে আসছে। এ খবরের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাতে বরিশাল র‌্যাব-৮ এর সিপিএসসি কোম্পানির একটি দল ওই এলাকায় অভিযান চালায়।

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে ফরিদ মাঝিকে বাইসাইকেলসহ আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যানুযায়ী সাইকেলের সিটের নিচে ফ্রেমের পাইপের মধ্য থেকে একটি নীল রংয়ের পাতলা লম্বা পলিপ্যাক থেকে ১ হাজার ৫২০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ফরিদ জানায়, সে কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ভোলা জেলার লালমোহন থানাসহ অন্যান্য থানা এলাকায় পাইকারি ও খুচরা মূল্যে বিক্রি করে।

এ ঘটনায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র ডিএডি মো. আল মামুন শিকদার বাদী হয়ে লালমোহন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৮ সেপ্টেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)