পাথরঘাটার মাছেরখালে ব্রীজ ভেঙ্গে খালে

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ২৩ নভেম্বর ২০১৮

মাছেরখালে ব্রীজ ভেঙ্গে খালেবরগুনার পাথরঘাটায় রোলারের ধাক্কায় ব্রীজ ভেঙ্গে দুই ইউনিয়নের সাাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

শুক্রবার (২৩ নভেম্বর) দুপুর দেড়টার দিকে উপজেলার মাছেরখাল এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ব্রীজের নিচে থাকা একটি মাছধরা ট্রলার চাপা পড়ে ডুবে যায়। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি। ব্রীজটি ভেঙ্গে যাওয়ায় উপজেলার কালমেঘা ও পাথরঘাটা সদর ইউনিয়নের সাথে এমাত্র যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

কালমেঘা ইউনিয়নের ৯ন¤¦র ওয়ার্ডের ইউপি সদস্য মো. সোলায়মান পাথরঘাটা নিউজকে বলেন, শুক্রবার জুমুয়া নামাজের একটু আগেই স্থানীয় প্রকৌশল অধিদপ্তরের রোলার উন্নয়ন কাজের জন্য মাছেরখাল থেকে কালমেঘায় যাওয়ার সময় ব্রীজে ওঠার সঙ্গে সঙ্গেই ব্রীজটির মধ্যবর্তী জায়গা সম্পুর্ণরুপে ভেঙ্গে রোলার নিয়ে খালে পড়ে যায়। এতে নিচে থাকা একটি ট্রলারের উপরে পড়ে গিয়ে ডুবে যায়।

স্থানীয় প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী মো.আজিজুর রহমান পাথরঘাটা নিউজকে বলেন, উন্নয়ন কাজে যাওয়ার সময় রোলারটি ব্রীজে ওঠার কারণেই ব্রীজটি ভেঙ্গে যায়। তবে কোন হতাহত হয়নি।

কালমেঘা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেযারম্যান আকন মো. সহিদ পাথরঘাটা নিউজকে বলেন, সংশ্লিদের সাথে সমন¦য় করে যোগাযোগের সুবিধার্থে বিকল্প ব্যবস্থা করার চেষ্টা চলছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৩ নভেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)