গৌরনদীতে ছাত্রলীগের বিরুদ্ধে পরীক্ষার্থীকে অপহরণের পর হত্যাচেষ্টার অভিযোগ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১২:৫৯ পিএম, ১১ ডিসেম্বর ২০১৮

গৌরনদীতে ছাত্রলীগের বিরুদ্ধে পরীক্ষার্থীকে অপহরণের পর হত্যাচেষ্টার অভিযোগআধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বরিশালের সরকারি গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও ছাত্রলীগকর্মী সানি মোল্লাকে অপহরণ করে জখম ও হত্যার চেষ্টা করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ ছাত্রলীগের বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় ওই পরীক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় পরীক্ষার্থীর বাবা উপজেলার পশ্চিম শাওড়া গ্রামের আবুল মোল্লা বাদী হয়ে ছাত্রলীগের ৫ কর্মীকে অভিযুক্ত করে শনিবার রাতে থানায় একটি লিখিত অভিযোগ করেছে।

সানি মোল্লা বলেন, বৃহস্পতিবার দুপুরে আমার বন্ধু সরকারি গৌরনদী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ছাত্রলীগ কর্মী রনি ফকির আমার বাড়িতে এসে কথা শোনার জন্য মোল্লাবাড়ী বাসস্ট্যান্ডে ডেকে নিয়ে যায়। সেখানে অপেক্ষমান উপজেলার চাঁদশী ইউনিয়ন ছাত্রলীগের সদস্য পশ্চিম শাওড়া গ্রামের সৈয়দ দিদার, আমাকে ১টি মোটর সাইকেলে বসিয়ে অপহরণ করে রামসিদ্ধি গ্রামের এক নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে আমাকে রড, ইট, বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। তারা আমাকে জবাই করার চেষ্টা করলে আমি আমার শেষ ইচ্ছা মাকে দেখতে চাওয়ার দাবি করি। এ সময় ওরা আমাকে মোটরসাইকেলে করে রাসেল ফকিরের বাড়ি নিয়ে এসে সেখানে মা’ক ডেকে আনেন বন্ধু রনি।

আহত সানি মোল্লার মা কহিনুর বেগম অভিযোগ করে বলেন, ছেলেকে মারধরের বিষয়ে রনির কাছে জানতে চাইলে দিদার ও রাসেল আমাকে গালাগাল করে বেশি কথা বলতে নিষেধ করেন।

আহত সানি মোল্লার বাবা আবুল মোল্লা অভিযোগ করে বলেন, ঘটনার পর থেকে সন্ত্রাসী রাসেল, দিদারসহ তাদের সহযোগীরা আমাকে বিষয়টি গোপন রাখতে ভয়ভীতি দেখাচ্ছে।

ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে সানির বন্ধু ছাত্রলীগকর্মী রনি মোল্লা বলেন, সানি আমার সবচেয়ে ঘনিষ্ঠ বন্ধু। আমি কথা বলার জন্য ডেকে মোল্লাবাড়ি বাসস্ট্যান্ডে নিয়ে এলে দিদার ও রাসেল জোরপূর্বক সানিকে মোটরসাইকেলে তুলে অপহরণ করে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১১ ডিসেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)