উপজেলা পরিষদ নির্বাচন পাথরঘাটায় কাকন মোল্লার ব্যাপক গন-সংযোগ

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১০:৪৮ এএম, ৭ মার্চ ২০১৯

মাছেরখালে ভোটারদের সাথে মতবিনিময় করছেন কাকনআগামী ৩১ মার্চ অনুষ্ঠিতব্য চতুর্থ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে বরগুনার পাথরঘাটা উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম কাকন মোল্লা ব্যাপক গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন।

বুধবার (৬ মার্চ) সকাল হতে রাত পর্যন্ত উপজেলার মুন্সিরহাট, কাঠালতলী, কামারহাট, মাছের খাল, ছোট টেংরা, পাথরঘাটা পৌরশহর এলাকায় গণসংযোগ করেছেন।

উপজেলা নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের প্রতিদিন ভোর থেকে শুরু করে রাত পর্যন্ত এক প্রান্ত থেকে অন্যপ্রান্তের সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি খোঁজ খবর নিচ্ছেন বিভিন্ন বিষয়ে।

ইতোমধ্যে সাধারণ মানুষের ভালবাসা আদায় করে তাদের মনে ঠাঁই করে নিছেন তিনি। নির্বাচিত হলে অবহেলিত জনপদের বঞ্চিত মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করবেন। তার এমন সহজ সাবলিল প্রচারণায় আসন্ন নির্বাচনে উপজেলার সর্বত্রই তাকে ঘিরে আলোচনায় নতুন মাত্রা পেয়েছে।
মুন্সির হাটে ভোটারদের সাথে কাকন মোল্লা
কাকনের জনসেবার মানষিকতার বিষয়টিকে ইতিবাচকভাবে নিয়েছেন উপজেলাবাসী।

এসময় সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি কথা বলেছেন বিভিন্ন বিষয়ে। তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় ভোটাররা বেশ ভাল ভাবেই নিচ্ছেন তাকে।

এলাকাবাসী জানান, তার সৎ সাহস ও সততার কথা যেনে তার প্রতি জুকতে শুরু করেছে। কাকন মিশুক প্রকৃতির মানুষ হওয়ায় সহজেই সকলকে আপন করে নিতে পারেন।

রফিকুল ইসলাম কাকনের সাথে কথা হলে তিনি জানান, পাথরঘাটা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে সব শ্রেণীর ভোটারদের সমর্থন নিয়েই নির্বাচিত হবেন। নির্বাচিত হলে এ অঞ্চলের রাস্তাঘাট ও মানুষের জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করে যাবেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)