উপজেলা পরিষদ নির্বাচন পাথরঘাটায় ভাইসচেয়ারম্যান প্রার্থীদের এক মঞ্চে আসার আহ্বান কাকন মোল্লার

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১১:৩১ এএম, ১৬ মার্চ ২০১৯ | আপডেট: ০৬:০৯ পিএম, ১৬ মার্চ ২০১৯

ভাইসচেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসরাম কাকন মোল্লাআসন্ন ৩১ মার্চ ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে বরগুনার পাথরঘাটায় ভোট কেন্দ্রে নির্বিগ্নে পছন্দের প্রার্থীদের ভোট দেওয়ার নিশ্চিৎ করন এবং শান্তিতে পূর্ন এবং স্ব-অবস্থানে প্রচারনার জন্য একই মঞ্চে সকল ভাইস চেয়ারম্যান প্রার্থীদের আসার আহবান জানিয়েছেন পাথরঘাটা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী ও সাবেক ছাত্র নেতা রফিকুল ইসরাম কাকন মোল্লা।

আজ শনিবার (১৬ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে তিনি এ কথা বলেন। এর আগে গত ১৪ মার্চ নির্বাচন কমিশন থেকে আনুষ্ঠানিক ভাবে টিয়া পখি মার্কার প্রতীক পান তিনি।

কাকন মোল্লা পাথরঘাটা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মো. সিরাজুল হক মোল্লার বড় ছেলে। তিনি পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক, বরিশাল বিএম কলেজের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের বরগুনা জেলার সাংগঠনিক সম্পাদক।

ইতমধ্যেই উপজেলার বিভিন্ন হাটবাজারে গিয়ে তার নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন। একই মঞ্চে সকল প্রর্থীদের আসার আহ্বান এমন প্রস্তাবে সহমত পোষন করেছেন অপর প্রার্থী অ্যাডভোকেট নাসির উদ্দিন সোহাগ। তিনি বলেন, কাকন ভাইয়ের এমন প্রস্তাবে আমিও একমত। সকল প্রার্থীরা একই মঞ্চে নির্বাচনী প্রচারনা চালাই যাতে জনগন তাদের পছন্দের প্রার্থীদের বোট দিতে পারে।

কাকন মোল্লা বলেন, সকল প্রার্থীরা প্রচার প্রচারনা বা সমাবেশ করলে তাদের মধ্যে আন্তরিকতা এবং সু-সম্পর্ক বিদ্যামান থাকবে। তেমনি ভোটারদের মধ্যেও উৎসাহ উদ্দিপনা বাড়বে এবং ভোট কেন্দ্রে উপস্থিতির হার বৃদ্দি পাবে। একই মঞ্চে যদি প্রার্থীরা থাকেন তাহলে জনগন প্রার্থীদের মুখোমুখি হয়ে যাছাই বাছাই করার মহা সুযোগ পাবে।

তিনি আরো বলেন, গত কয়েক বছর ধরে বাংলাদেশের নির্বাচন নিয়ে একক ভাবে প্রার্থীদের দোষারোপ করে লাভ নেই। প্রার্থীদের পাশাপাশি জনগনের দায়বদ্ধতা রয়েছে। জনগন যদি উৎসাহ উদ্দিপনায় ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতেন তাহলে বিগত দিনে নির্বাচনে ভোটকেন্দ্রে এরকম অরাজকতা সৃস্টি হত না। তাই জনগনের প্রতি আহ্বান আপনারা আগের মতই ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের মত প্রতীকে ভোট দিবেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)