আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছেঃ গোলাম মোস্তফা কবির

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩২ পিএম, ১৮ মার্চ ২০১৯ | আপডেট: ০৮:০৫ এএম, ১২ মে ২০১৯

গোলাম মোস্তফা কবির
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীক নিয়ে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা কবির বলেন আমর বিরুদ্ধে একটি কুচক্রী মহল মিথ্যা অপবাদ ছড়াচ্ছে।

গোলাম মোস্তফা কবির বলেন আমার বিরুদ্ধে যে অবৈধ ভাবে জমি দখলের অভিযোগ উঠেছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্যই এসব তথ্য ছড়াচ্ছে।

মোস্তফা গোলাম কবির আরও বলেন আমার বিরুদ্ধে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের শালিশ ব্যবস্থা না মানা, জমি দখল, খুন , গুম করার হুমকী দেয়ার ও অভিযোগ করেছেন। আসলে আমি কেমন সেটা পাথরঘাটা উপজেলা বাসী অবগত আছেন। আমার জনপ্রিয়তার অনেকে প্রতিহিংসার কারণকেই আমাকে সহ্য করতে পারছে না। আমার সাথে এযাবত কারো সাথে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

মোস্তফা গোলাম কবির বলেন, আমি আজাদ সিদ্দিকুর রহমান জমি বন্দক রেখেছিলাম তবে তা নির্ধারিত সময়েই ছেড়ে দিয়েছি। আমার বিরুদ্ধে যে অভিযোগ করেছেন তা সত্য নয় , আমি আজাদ সিদ্দিকুর রহমানের জমি দখল করি নাই।
মোস্তফা গোলাম কবির বলেন, আমি তার জমি বন্দক রেখেছিলাম তা ছেড়ে দিয়েছি। আমার বিরুদ্ধে যে অভিযোগ করেছেন তা সত্য নয় , আমি আজাদ সিদ্দিকুর রহমানের জমি দখল করি নাই।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)