পাথরঘাটায় তালায় ভোট দেয়ার অপরাধে কুপিয়ে হত্যা চেস্টা (ভিডিও সহ)

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৭:২৬ পিএম, ১ এপ্রিল ২০১৯ | আপডেট: ০৮:১১ পিএম, ১ এপ্রিল ২০১৯

আহত কুডি মিয়াবরগুনার পাথরঘাটায় উপজেলা পরিষদ নির্বাচনে তালা প্রতীকে ভোট দেয়ার অপরাধে কুডি মিয়া (৩৩) নামের এক যুবককে মুখ বেধে নিয়ে কুপিয়ে হত্যা চেস্টার অভিযোগ পাওয়া গেছে টিউবওয়েল প্রতীকে এজেন্টের বিরুদ্ধে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। রোববার (৩১ মার্চ) দিবাগত রাত ১০টার দিকে উপজেলার মঠেরখাল গ্রামে এ ঘটনা ঘটে।

কুডি মিয়া চরদুয়ানি ইউনিয়নের মঠেরখাল গ্রামের মৃত আব্দুস ছত্তার হাওলাদারের ছেলে ও স্থানীয় ভাড়ায় মটর সাইকেল চালক।

কুডি মিয়া জানান, নির্বাচনের আগেরদিন রহমত বনী আমাকে টিউবওয়েল মার্কায় ভোট দিতে বলে। পরে রোববার রাত সাড়ে ৯টার দিকে খলিফারহাট বাজারে দেখতে পেয়ে টিউবওয়েল প্রতীকে এজেন্ট রহমত বনী জানতে চায় আমি কিসে ভোট দিয়েছি। আমি তালা মার্কায় ভোট দেয়ার কথা জানালে সে বলে তাকে আমার মটর সাইকেল বাড়িতে পৌছে দিয়ে আসতে। এসময় পৌছে দিতে অস্বীকার করলে আমার নিজের বাড়ী পর্যন্ত নিয়ে যেতে বলে। আমি আমার বাড়ির কাছে নিয়ে গেলে সেখানে থাকা ৪ থেকে ৫জন মুখ বাধা লোক এসে ধরে রহমতের বাড়ি নিয়ে তার ঘরের মধ্যে আটকে রেখে দাড়াল দাও দিয়ে কোপ দেয়। এসময় আমি বসে পরলে আমার মাথায় কোপ লাগে। মুহুর্তেই আবার আমার হাতে কোপ দেয় রহমত। সে সময় অনেক চেস্টার পর দরজা খুলে বের হয়ে দৌড় দিয়ে চিৎকার দিলে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সের চিকিৎসক আনোয়ার উল্যাহ জানান, কুডি মিয়ার মাথায় ও হাতে কোপের আঘাত পাওয়া গেছে। তাকে স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

এবিষয়ে অভিযুক্ত রহমত বনী বলেন, আমি কুডি মিয়া আমার ছেলেকে মারার কারনে তাকে একটি থাপ্পর দিয়েছি, তবে সে হত্যা চেস্টার অভিযোগ করেছে তা সম্পূর্ন মিথ্যা।

টিউবওয়েল প্রতীকের প্রার্থী শওকত হাসান রমিম মুঠোফোনে জানান, এরকম কোন ঘটনা আমার কর্মীদের সাথে ঘটেনাই। যোগাযোগ করার চেস্টা করলেও তাকে পাওয়া যায়নি।

এবিষয়ে তালা মার্কার প্রার্থী হাফিজুর রহমান সোহাগ বলেন, আমি দুপুরে এরকম একটি ঘটনার কথা শুনেছি।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ সিকদারের সাথে যোগাযোগ করার চেস্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

ভিডিও

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)