বরগুনা-১ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী খলিলুর রহমানের গণসংযোগ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৪:১৩ পিএম, ৩ জুলাই ২০২৩

বরগুনা-১ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী খলিলুর রহমানের গণসংযোগতালতলী (বরগুনা) প্রতিনিধি

বরগুনা-১ আসনের জনসাধারণ ও আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মিদের সাথে গণসংযোগ করছেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-১ (বরগুনা সদর-আমতলী-তালতলী) আসনে জাতীয় সংসদ সদস্য পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. খলিলুর রহমান।

গত রোববার ( ২ জুলাই) সকালে তালতলী উপজেলা শহরসহ বিভিন্ন এলাকায় তিনি এ গনসংযোগ করেন। এ সময় তার সাথে প্রচার প্রচারণায় অংশ নিয়েছেন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এসময় বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. খলিলুর রহমান বলেন, আমি রাজনীতি করি মানুষের জন্য। জনগনের কল্যাণের জন্যই আমার রাজনীতি। আমি দীর্ঘদিন আ’লীগের রাজনীতির সাথে জড়িত কিন্তু কখনো পদ-পদবী ব্যবহার করে কোন অন্যায় করিনি। দুর্নীতিকে কখনো প্রশ্রয় দেইনি। নিজের কষ্টে উপার্জিত অর্থ মানুষের কল্যানে ব্যায় করি। আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আমি। তাই দলীয় নেতাকর্মীদের নিয়ে আগাম প্রচারণা ও গণসংযোগ করছি।

এ সময় অন্যান্যের মধ্যে জেলা শ্রমিক লীগের আহ্বায়ক হালিম মোল্লা, জেলা যুবলীগের সহ-সভাপতি তৌহিদ মোল্লা, জেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ইমতিয়াজ ইমন নয়ন, জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা, তালতলী উপজেলা ছাত্রলীগের সভাপতি সরোয়ার হোসেন, তালতলী উপজেলা ছাত্রলীগ নেতা রইসুল আলম সাদ্দাম বেপারীসহ দলীয় নেতাকর্মীরা গণসংযোগে অংশ নেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)