রায়হানপুরে মোরগের সমর্থকের মাথা ফাটালো তালা সমর্থক

asraful islam
asraful islam,
প্রকাশিত: ১০:১৯ পিএম, ২২ নভেম্বর ২০২১

রায়হানপুরে মোরগের সমর্থকের মাথা ফাটালো তালা সমর্থকবরগুনার পাথরঘাটায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে শফিকুল ইসলাম (৪০) নামের একজনকে ইট, রট ও পাইপ দিয়ে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে তালা মার্কার প্রার্থীর মোহাম্মদ সাইফুল ইসলামের সমর্থকদের বিরুদ্ধে।

আহত শফিকুল ইসলাম মোরগ মার্কার প্রার্থী মন্টু সিকদার এর সমার্থক। তিনি উপজেলার রায়পুর ইউনিয়নের মাদারতলী গ্রামের চান্দু হাওলাদারের ছেলে।

সোমবার সন্ধা সাড়ে ছয়টার দিকে উপজেলার রায়হানপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটে।

স্থানীয় জামাল হোসেন জানান, তালা মার্কা সমর্থকের ৭ থেকে ৮ জন কর্মী শফিকুল ইসলামকে তুলে নিয়ে ইট, রট ও পাইপ দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। পরবর্তীতে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় কমিউনিটি ক্লিনিকে চিকিৎসা দিয়ে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসার জন্য নিয়ে আসা হয়।

এ বিষয়ে অভিযুক্ত সাইফুল ইসলাম পাথরঘাটা নিউজকে জানান, তাদের পারিবারিক বিরোধের জের ধরে মারামারি হয়েছে। এখানে নির্বাচনী কোন বিষয় নেই নজরুল ইসলাম আমার এলাকার হওয়ায় তাকে আমি ব্যক্তিগত খরচে চিকিৎসা করিয়ে ঔষধ কিনে দিয়েছি।

এ ব্যাপারে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার জানান, এ বিষয়ে কোন থানায় লিখিত অভিযোগ পাওয়া যায়নি লিখিত অভিযোগ পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)