ওমান প্রবাসীর স্ত্রী অপহরণের পড় উদ্ধার, গ্রেফতার ১

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:৩২ পিএম, ৮ মার্চ ২০১৮

---অনলাইন ডেস্কঃ
বরিশালের গৌরনদী থেকে ওমান প্রবাসীর স্ত্রী এক সন্তানের জননীকে (২১) অপহরণের ৮দিন পর যশোর কোতয়ালী থানা এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

অপহৃত ওই গৃহবধূকে উদ্ধারের সময় অপহরণকারী শোভন বিশ্বাসকেও (২৫) গ্রেফতার করা হয়েছে।

উদ্ধারকৃত প্রবাসীর স্ত্রীর মেডিকেল পরীক্ষার জন্য আজ তাকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এবং জবানবন্দি দেয়ার জন্য বরিশাল আদালতে প্রেরণ করে পুলিশ।

অপরদিকে, গ্রেফতারকৃত শোভন বিশ্বাসকে আজ দুপুরে বরিশালের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে জেলহাজতে প্রেরনের নির্দেশ দেন।

গৌরনদী মডেল থানার এসআই মো. মাজাহারুল ইসলাম জানান, গৌরনদীর ইছাগুড়ি বাকাই গ্রামে বাবার বাড়িতে দেড় বছরের ছেলে সন্তানকে রেখে ওমান প্রবাসীর স্ত্রী (২১) গত ২৭ ফেব্রুয়ারি বিকেলে ব্যক্তিগত প্রয়োজনে বাকাই বাজারের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে প্রবাসীর স্ত্রী বাকাই নিরাঞ্জন মাধ্যমিক বিদ্যালয় এলাকা অতিক্রমকালে স্থানীয় শোভন বিশ্বাসের নেতৃত্বে একটি বখাটে দল প্রবাসীর স্ত্রী’কে জোরপূর্বক অপহরণ করে।

এ ঘটনায় অপহৃতার মা বাদী হয়ে শোভন বিশ্বাসসহ ৪ জনের নামোল্লেখ করে ৭ জনকে আসামি করে গৌরনদী থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, মামলার সূত্র ধরে প্রযুক্তির সহায়তায় গত বুধবার সন্ধ্যায় যশোর কোতয়ালী থানা সংলগ্ন একটি বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত প্রবাসীর স্ত্রীকে উদ্ধার এবং অপহরণকারী শোভন বিশ্বাসকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান ওসি আফজাল।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৮ মার্চ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)