মঠবাড়িয়ায় গৃহবধূর লাশ উদ্ধার

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ১২ মে ২০১৯

লাশ উদ্ধার
পিরোজপুরের মঠবাড়িয়ায় কইতুরী বেগম (২৪) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার দুপুরে উপজেলার সবুজ নগর গ্রামের স্বামীর বসতঘর থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। নিহত কইতুরী বেগম সবুজ নগর গ্রামের মুসা পহলানের স্ত্রী ও দূর্গাপুর গ্রামের মোস্তফা মোল্লার মেয়ে। তার মহিম নামের ৫ মাস বয়েসের একটি ছেলে সন্তান রয়েছে।

থানা ও পারিবারিক সূত্রে জানাগেছে, গত দেড় বছর আগে সবুজনগর গ্রামের মালেক পহলানের ছেলে মুসার সাথে পারিবারিক সম্মতিতে কইতুরী বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। এর জেরে রোববার সকালে কইতুরী বেগম স্বামীর বসতঘরের আঁড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে স্বজনরা মুমুর্ষ অবস্থায় কইতুরীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে বরিশাল নেয়ার পথে বেলা একটার দিকে কইতুরী বেগমের মৃত্যু হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. সৈয়দ আব্দুল্লাহ জানান, মলাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)