সাগরে নিখোঁজ পাথরঘাটার ৩ জেলের লাশ উদ্ধার

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১০:০৬ এএম, ২৯ সেপ্টেম্বর ২০২১

বরগুনার পাথরঘাটা সংলগ্ন বিষখালী ও বলেশ্বর নদীর মোহনা এলাকায় আব্দুর রাজ্জাকের মালিকানাধীন আল্লাহর দান নামের ট্রলাটি ১১ জন জেলে নিয়ে ডুবে যায় এবং ৩ জেলে নিখোঁজ হয়।

আজ বুধবার সকাল ৮টার দিকে একই এলাকা থেকে তাদেরকে উদ্ধার করে। ট্রলার মালিক আব্দুর রাজ্জাকের বরাত দিয়ে বরগুনা জেলা মৎস্যজীবি ট্রলার মালিক সমিতির সহসভাপতি আবুল হোসেন ফরাজী টালার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গতকাল বেলা ১১টার দিকে বিষখালী ও বলেশ্বর নদীর মোহনা এলাকায় ঝড়ের কবলে পরে ট্রলারটি উল্টে যায়। এ সময় ৩ জেলে নিখোজ হয়।

নিহত জেলেরা হলো, উপজেলার সদর ইউনিয়নের চরলাঠিমারা এলাকার হোচেন আলীর ছেলে ইব্রাহিম (২৮), তোতা মিয়ার ছেলে মনির (২২) ও বাদুরতলা এলাকার আব্দুল কুদ্দুস মুন্সির ছেলে সরোয়ার (২৫)।

আবুল হোসেন ফরাজী জানান, ঘটনার পরেই ট্রলার মালিক সমিতির পক্ষ থেকে নিহতের আত্নীয়-স্বজনদের সাথে নিয়ে উদ্ধারের জন্য একটি ট্রলার পাঠানো হয়েছিল। তারা উদ্ধার করে লাশ নিয়ে আসতেছে। তবে ট্রলারটি উদ্ধার করা সম্ভব না হলেও উদ্ধার কাজ চলছে।

কোস্টগার্ডের দক্ষিন জোন পাথরঘাটা স্টেশনের কমান্ডার লেফটেন্যান্ট ফাহিম শাহরিয়ার জানান, ৩ জন জেলে নিখোঁজের বিষয়ে আমরা জেনেছি তবে উদ্ধার হয়েছে এ বিষটি আমাকে কেউ জানায়নি। তাছার ট্রলারটি উদ্ধারের জন্য উদ্ধার অভিযান অভ্যাহত আছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)