বরগুনায় স্ত্রীর সামনে কুপিয়ে হত্যা, এখনো পলাতক নয়ন-রিফাত ফরাজী

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১২:৩৫ পিএম, ২৮ জুন ২০১৯ | আপডেট: ০৬:১৭ পিএম, ২৮ জুন ২০১৯

বাম দিক থেকে, নিহত রিফাত শরীফ, আঘা  নয়ন ও রিফাত ফরাজী / ছবিঃ সংগ্রহীতবরগুনায় প্রকাশ্যে স্ত্রীর সামনে স্বামী শাহ নেয়াজ রিফাত শরীফকে (২৫) কুপিয়ে হত্যার ঘটনার মূল দুই আসামি সাব্বির হোসেন নয়ন ওরফে নয়ন বন্ড ও রিফাত ফরাজী চিহ্নিত সন্ত্রাসী ও মাদক কারবারি। স্থানীয় একটি প্রভাবশালীচক্রের ছত্রচ্ছায়ায় থেকে তাঁরা বেপরোয়া হয়ে উঠেছেন।

মাদক সংশ্লিষ্টতার পাশাপাশি তাঁদের বিরুদ্ধে অস্ত্র মামলাও রয়েছে। দুজন জেলও খেটেছেন। জেল থেকে বেরিয়ে এসেই রিফাত শরীফকে খুন করেছেন।

এ দুই খুনিকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তবে মামলার এজাহারভুক্ত অন্য দুই আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

নিহত রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে গত রাতে ১২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় ছয়জনকে আসামি করে বরগুনা সদর থানায় মামলাটি করেন।

এদিকে গতকাল বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশের বরিশাল রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) শফিকুল ইসলাম ও বরগুনার পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ডিআইজি শফিকুল ইসলাম বলেন, ‘এমন একটি ঘটনা কিছুতেই মেনে নেওয়া যায় না। ঘটনাটি যেখানে ঘটেছে সেখানে পুলিশের সিসি ক্যামেরা রয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে খুনিদের শনাক্ত করা গেছে। অভিযান চলছে, শিগগিরই অপরাধীদের গ্রেপ্তার করতে সক্ষম হবে পুলিশ। ’

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)