পাথরঘাটায় অসহায় মুক্তিযোদ্ধা ছত্তারের পাশে ইউএনও

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০১৯

পাথরঘাটায় অসহায় মুক্তিযোদ্ধা ছত্তারের পাশে ইউএনওবরগুনার পাথরঘাটা উপজেলার মুক্তিযোদ্ধা আব্দুস ছত্তারের মানবেতর জীবনযাপনের বিষয়টি জানার পর তার পাশে দাঁড়িয়েছে উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন।

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হুমায়ুন কবিরের কার্যালয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ১০ হাজার টাকা আর্থিক সহায়তা দেওয়া হয় ছত্তারকে।

মুক্তিযোদ্ধা আব্দুস ছত্তার বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এ চাকরি করত। আজ সোমবার বিকেলে বাস যোগে পাথরঘাটা থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় যাবেন। সেখানে বিজিবির হেডকোয়ার্টারের হাসপাতালে চিকিৎসা নেবেন ও তাদের পর্যবেক্ষণে থাকবেন।

এ সময় উপস্থিত ছিলেন পাথরঘাটা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার ও বরগুনা জেলা পরিষদের সদস্য এম এ খালেক, স্বেচ্ছাসেবী সংগঠনের ‘আস্থা’ সভাপতি ও গবেষক শফিকুল ইসলাম খোকন, সাংবাদিক এ এস এম জসিম।

এসময় মুক্তিযোদ্ধা আব্দুস ছত্তার বলেন, আমার সহযোগিতায় ইউএনওসহ যারা হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞ।

স্বেচ্ছাসেবী সংগঠন ‘আস্থা’র সভাপতি ও গবেষক শফিকুল ইসলাম খোকন বলেন, আমরা স্বেচ্ছায় মানবিক কাজগুলো করি। এটিও তার একটি অংশ হলেও একটু ভিন্নতা রয়েছে কারণ একজন মুক্তিযোদ্ধার পাশে দাঁড়াতে পেরে আমি ধন্য।

পাথরঘাটা উপজেলা ইউএনও মো. হুমায়ুন কবির বলেন, উপজেলা প্রশাসন থেকে তাকে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। আমাদের সব সময় ফলোআপ থাকবে। এর আগেও হাসপাতালে গিয়ে তার খোঁজখবর নিয়েছি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)