পিরোজপুরে বাসর ঘরে গিয়ে স্ত্রী বুঝতে পারলো স্বামী মুসলিম নয়

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৬ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৯

---

নিউজ ডেস্ক :: ধর্মীয় পরিচয় গোপন করে এক স্কুলছাত্রীকে বিয়ের ঘটনায় বাদল কুমার রায় (২৭) নামে এক ব্যাংক কর্মকর্তা ও বিয়ের কাজি সাইফুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের বুধবার দুপুরে পিরোজপুরের আদালতে সোপর্দ করা হয়েছে। পরে তাকে কারাগারে পাঠানো হয়। এ সময় ভুক্তভোগী স্কুলছাত্রীকেও উদ্ধার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতার ব্যাংক কর্মকর্তা বাদল কুমার রায় পৌর এলাকার রূপালী ব্যাংকের হুলারহাট শাখার সিনিয়র অফিসার ও সদর উপজেলার বাদুরা গ্রামের সিতাংশু কুমার রায়ের ছেলে। বিয়ের কাজি সাইফুল ইসলাম পিরোজপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের বিবাহ রেজিস্টার এবং ৮নং ওয়ার্ডের বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল ইসলাম বলেন, বাদল কুমার নিজেকে বাদল শেখ পরিচয় দিয়ে হুলারহাটের দেওনাখালী এলাকার এক কিশোরীকে সম্প্রতি বিয়ে করেন।
পিরোজপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের বিবাহ রেজিস্টার কাজি সাইফুল ইসলাম এ বিয়ে পড়ান এবং বাদলের ধর্মীয় পরিচয় গোপন রেখে বিয়ের নিবন্ধন করান। এ খবর এলাকাবাসী পুলিশের কাছে জানিয়ে দিলে মঙ্গলবার সন্ধ্যায় বাদল কুমারকে গ্রেফতার করা হয়। পরে বিয়ের কাজিকেও গ্রেফতার করা হয়।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)