পাথরঘাটায় ছাত্রলীগ নেতা বহিষ্কার, শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন (ভিডিও)

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫০ এএম, ১৮ অক্টোবর ২০১৯ | আপডেট: ০১:১০ পিএম, ১৮ অক্টোবর ২০১৯

বরগুনার পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনামুল হোসাইন মনিকে পাথরঘাটা উপজেলা সাধারণ সম্পাদকের পদ থেকে অব্যহতি দেয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আল-নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের যৌথ সাক্ষরে তাকে অব্যহতি দেয়া হয়।

পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের গুরুত্বপূর্ণ পদে থাকা এই ছাত্রলীগ নেতা বহিষ্কার ঘটনাকে কেন্দ্র করে পাথরঘাটা শহরে অরাজকতা বিশৃঙ্খলা বিঘ্ন ঘটার আশঙ্কায় পাথরঘাটার বিভিন্নস্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পাথরঘাটা থানা পুলিশ থেকে জানা গেছে, যেকোনো ধরনের নাশকতা ও বিশৃঙ্খলা মোকাবেলা করতে তারা প্রস্তুত আছে। ঊর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে তারা যেকোন সিদ্ধান্ত নিতে বিন্দুমাত্র পিছপা হবে না বলে জানিয়েছেন তারা।

পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের এই নেতার বহিষ্কারাদেশে কারন হিসেবে দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং অনুপ্রবেশের ঘটনার কারণকে উল্লেখ করে তাকে এ পদ থেকে বহিষ্কার করা হয়েছে বলে জানা গেছে।

এ পদে পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাকি বিল্লাহকে জয়কে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে নতুন দায়িত্ব দেয়া হয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)