পাথরঘাটায় ৭ বছরের শিশুর ধর্ষককে প্রযুক্তির ব্যবহার করে আটক করেছে পুলিশ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:৫০ এএম, ১৮ জানুয়ারী ২০২০

পাথরঘাটায় ৭ বছরের শিশুর ধর্ষককে প্রযুক্তির ব্যবহার করে আটক করেছে পুলিশ

বরগুনার পাথরঘাটায় ৭ বছরের শিশু ধর্ষনের শিকার হয়েছে।
এ ঘটনায় ধর্ষনের কয়েকঘন্টা পরে শুক্রবার (১৭ জানুয়ারি) সকালে ধর্ষক মো. রাসেলকে (২৫) তথ্য প্রযুক্তি ব্যাবহার করে আটক করেছে পাথরঘাটা থানা পুলিশ।

এর আগে রোববার (১৬ জানুয়ারি) বিকালে পাথরঘাটা উপজেলার সদর পাথরঘাটা ইউনিয়নের চরলাঠিমারা গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষকের বিরুদ্ধে দাদি আনোয়ারা বেগম বাদী হয়ে রাসেলকে আসামী করে পাথরঘাটা থানায় একটি ধর্ষন মামলা করেছে।

ধর্ষক রাসেল উপজেলার পাথরঘাটা সদর ইউনিয়নের চরলাঠিমারা গ্রামের আনছার খানের ছেলে।

মামলা ও থানা সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরের খাবার শেষে বাড়ির আঙিনায় পুকুরের পাড়ে গেলে সেখান থেকে ধর্ষক রাসেল পাশের একটি খালি বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে বাড়িতে এসে দদির কাছে জানালে ঘটনার দিন পাথরঘাটা থানায় মামলা করে। ধর্ষক রাসেল পালানোর চেস্টা করলে তথ্য প্রযুক্তি ব্যাবহার করে পাথরঘাটা তাতলা বাস স্টান্ড থেকে পুলিশ তাকে আটক করে। মামলার পরে পুলিশ শিশুটির ডাক্তারি পরীক্ষার সম্পন্ন করে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহাবুদ্দিন ঘটনার সত্যাতা নিশ্চিৎ করে পাথরঘাটা নিউজকে বলেন, ধর্ষক রাসেলকে আটক করা হয়েছে, তার বিরুদ্ধে ধর্ষনের শিকার পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা প্রস্তুতি চলছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)