ছারছীনা পীর সাহেবের শারীরিক অবস্থার উন্নতি

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৫ পিএম, ২৫ জানুয়ারী ২০২০ | আপডেট: ০৯:১৬ পিএম, ২৫ জানুয়ারী ২০২০

ছারছীনা পীর সাহেবের শারীরিক অবস্থার উন্নতি

ছারছীনা দরবার শরীফের পীর আলহাজ্ব মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহ এর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তিনি বর্তমানে ঢাকায় চিকিৎসা নিচ্ছেন। তবে তিনি আগের মতো অনেকটা স্বাভাবিক ভাবেই আছেন বলে নিশ্চিত করেছেন তার বড় সাহেব জাদা আল্লামা শাহ হোসাইন।

পীর সাহেব কেবলা চাঁদপুর জেলায় সফর করা অবস্থায় গতকাল শুক্রবার হঠাৎ অসুস্থ হয়ে পড়লে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা প্রদান করা হয়। সেখানে চিকিৎসা নিয়ে চাঁদপুর সদরে রাতে অবস্থান করেন। এরপর দ্বিতীয় দফায় শনিবার সকালে অসুস্থ হয়ে পড়লে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করানো হলে সেখানের চিকিৎসকের পরামর্শ চাঁদপুর থেকে ঢাকায় প্রেরণ করা হয়।

ছারছীনা শরীফের পীর সাহেবের বড় সাহেব জাদা আল্লামা শাহ্ হোসাইন জানান পীর সাহেব হুজুরের শরীরের অবস্থা আগের চেয়ে একটু উন্নত হয়েছে। আল্লামা শাহ হোসাইন দেশ বাসীর কাছে পীর সাহেব হুজুরের জন্য দোয়া চেয়েছেন।

এদিকে ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের সুস্থতা কামনায় দেশের বিভিন্ন স্থানে বিশেষ দোয়ার ও মোনাজাতের আয়োজন করেছে মুসল্লিরা। এছাড়াও জমইয়াতে হিযবুল্লাহ, যুব হিযবুল্লাহ, ছাত্র হিযবুল্লাহ ও বিভিন্ন দিনিয়া এবং হাফেজিয়া মাদ্রাসায় দোয়া অনুষ্ঠিত হয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)