পাথরঘাটায় বঙ্গবন্ধু’র জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৫৯ এএম, ১৭ মার্চ ২০১৮

পাথরঘাটায় বঙ্গবন্ধু’র জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত
মোহাম্মাদ কাজী রাকিবঃ বরগুনার পাথরঘাটায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে পাথরঘাটা উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালি,আলোচনা সভা ও চিত্রংকন প্রতিযোগীতার আয়োজন করে।
আজ শনিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। পরে পাথরঘাটা পৌরসভা শহরে র্যালি শেষে পাথরঘাটা কে এম মাধ্যমিক বিদ্যালয়ে আলোচনাসভা ও চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।
পাথরঘাটায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ
উপজেলা নির্বাহী অফিসার মোঃ হুমায়ুন কবির এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বরগুনা ২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, পৌর মেয়র আনোয়ার হোসেন আকন, উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি এডভোকেট মোঃ জাবির হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে শওকত হাসানুর রহমান রিমন বলেন, এ দিনটি বাঙ্গালি জাতির জন্য বিশেষ দিন। বঙ্গবন্ধু শিশুকাল থেকে ত্যাজি ও সাহসী ছিলেন। স্কুলে পড়াবস্থায় তিনি কারাবরণ করেছেন। তার কথাগুলো ছোটবেলা থেকেই আলাদা ছিলো। দেশপ্রেম সর্বদা অন্তরে ধারণ করতেন তাই তার বক্তব্যগুলোতে অনেক বিষয় ফুটে উঠতো। ছাত্রজীবন থেকেই তিনি জনপ্রিয় ছিলেন।’ আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর আদর্শে দেশ গড়বো ও বঙ্গবন্ধুর কণ্যা শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে কাজ করবো।
এছাড়াও অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুর রূহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)