ঝালকাঠিতে আমির হোসেন আমুর ঈদ উপহার

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০২:৪৭ পিএম, ১৭ মে ২০২০

আমির হোসেন আমু / ছবিঃ সংগ্রহীতবাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমুর দেয়া খাদ্যসামগ্রী ঈদ উপহার জেলার ছাত্রলীগ কর্মীদের মধ্যে বিতরণ করা হয়েছে।

শহরের আমতলা মোড়ের সদর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে গতকাল বিকেলে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির। ছাত্রলীগ কর্মীদের হাতে খাদ্যসামগ্রী উপহার তুলে দেন জেলা ছাত্রলীগের সভাপতি মো. শফিকুল ইসলাম শফিক ও সাধারণ সম্পাদক এস এম আল আমিন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ ও সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাহাত হোসেন।

জেলা ছাত্রলীগের সভাপতি মো. শফিকুল ইসলাম শফিক বলেন, আমির হোসেন আমু আমাদের রাজনৈতিক অভিভাবক। তিনি ছাত্রলীগের কর্মীদের জন্য ঈদ উপলক্ষে খাদ্যসামগ্রী উপহার দিয়েছেন। আমরা তৃণমূলের শতাধিক কর্মীকে এ খাদ্যসামগ্রী তুলে দিয়েছি। আমরা অত্যন্ত আনন্দিত আমাদের নেতা, সবসময় ছাত্রলীগকে ভালবাসেন। তার প্রতি আমরা ঋণি ও কৃতজ্ঞ। জেলা ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী প্রাণপ্রিয় নেতা আমির হোসেন আমুর পাশে আছে এবং থাকবে।

অপরদিকে জেলায় সাড়ে ৩ হাজার মানুষকে ঈদবস্ত্র উপহার দিয়েছেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. লিয়াকত আলী তালুকদার। গতকাল শহরের কোর্ট রোডের কার্যালয়ে দরিদ্র মানুষের হাতে শাড়ি ও লুঙ্গি তুলে দেন জেলা প্রশাসক মো. জোহর আলী। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তরুণ কর্মকার ও কোষাধ্যক্ষ মনিরুল ইসলাম তালুকদার। ঈদের আগে শাড়ি-লুঙ্গি পেয়ে খুশি দরিদ্র মানুষ।

পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার জানান, করোনায় দুর্বিষহ পরিস্থিতে পরা মানুষকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। ব্যক্তিগতভাবে এবং পৌরসভার পক্ষ থেকে এ কার্যক্রম চলমান রয়েছে। এর পরেও নতুন একটি উদ্যোগ গ্রহণ করা হয়েছে, দরিদ্র মানুষকে ঈদ বস্ত্র উপহার দেওয়া হয়। দুই হাজার শাড়ি ও এক হাজার লুঙ্গি মানুষের কাছে পৌঁছে দেয়া হয়েছে।(সূত্রঃ বাসস)

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)